ইন্দ্রনীল সেনের প্রতিশ্রুতি অট্টহাসকে পর্যটন মানচিত্র তুলে ধরবে সরকার

এখনও ধোঁয়া উড়িয়ে রেল চলে এখানে। যে কালো রাস্তা, ব্যস্ততা খুঁজতে ধান খেতের আল ছাড়িয়ে,  হাঁস সাঁতারানো পুকুর পেরিয়ে  কাটোয়া স্টেশনে এসেছে,শেষমেষ সেই রাস্তাতেও আশ্রমের স্নিগ্ধতা। কাটোয় স্টেশন থেকে এই রাস্তা চলে গেছে দূরে, নিরোল। অট্টহাস। সাতাশ বিঘে জমির ওপর পুণ্যক্ষেত্র। সতীপীঠ বলে এলাকায় পরিচিত। কিন্তু বাইরে  তেমন পরিচিতি নেই। স্থানীয় বাসিন্দাদের দীর্ঘদিনের দাবি সরকার সাহায্য করুক। সতীপীঠকে পর্যটনক্ষেত্রের পরিকাঠামো দেওয়া হোক।

Updated By: Mar 19, 2017, 08:44 PM IST
 ইন্দ্রনীল সেনের প্রতিশ্রুতি অট্টহাসকে পর্যটন মানচিত্র তুলে ধরবে সরকার

ওয়েব ডেস্ক: এখনও ধোঁয়া উড়িয়ে রেল চলে এখানে। যে কালো রাস্তা, ব্যস্ততা খুঁজতে ধান খেতের আল ছাড়িয়ে,  হাঁস সাঁতারানো পুকুর পেরিয়ে  কাটোয়া স্টেশনে এসেছে,শেষমেষ সেই রাস্তাতেও আশ্রমের স্নিগ্ধতা। কাটোয় স্টেশন থেকে এই রাস্তা চলে গেছে দূরে, নিরোল। অট্টহাস। সাতাশ বিঘে জমির ওপর পুণ্যক্ষেত্র। সতীপীঠ বলে এলাকায় পরিচিত। কিন্তু বাইরে  তেমন পরিচিতি নেই। স্থানীয় বাসিন্দাদের দীর্ঘদিনের দাবি সরকার সাহায্য করুক। সতীপীঠকে পর্যটনক্ষেত্রের পরিকাঠামো দেওয়া হোক।

আরও পড়ুন বসিরহাটে ধুন্ধুমার, ক্ষিপ্ত জনতা পুলিসের গাড়ি ফেলে দিল নয়ানজুলিতে

এলাকার বাস্তব  অবস্থাটা কী, জানতে অট্টহাস গিয়েছিলেন পর্যটন দপ্তরের প্রতিমন্ত্রী ইন্দ্রনীল সেন। ছিলেন অনুব্রত মণ্ডল।ইন্দ্রনীল সেন বলেন অট্টহাসকে পর্যটন মানচিত্র তুলে ধরতে সরকার ব্যবস্থা নেবে। প্রতিশ্রুতি তো মিলেছে। কিন্তু কবে বাস্তবায়িত হবে? সেই অপেক্ষায় কাটোয়ার মানুষ।

আরও পড়ুন  সুগারের চিকিত্সার বিল ৫৩,০০০ টাকা!

.