বসিরহাটে ধুন্ধুমার, ক্ষিপ্ত জনতা পুলিসের গাড়ি ফেলে দিল নয়ানজুলিতে

বসিরহাটে ধুন্ধুমার ক্ষিপ্ত জনতার নিশায় পুলিস। ভাঙচুর করে পুলিসের গাড়ি ফেলে দেওয়া হল নয়ানজুলিতে। রবিবার সকালে এমনই তুলকালাম কাণ্ডের সাক্ষী থাকল বসিরহাটের প্রসন্নকাটি। কিন্তু কেন এমন ধুন্ধুমার ? রবিবার সকালে প্রসন্নকাটিতে পাথর বোঝাই লরির ধাক্কায় এক সাইকেল আরোহীর মৃত্যু হয়। মৃতের নাম অনিমেষ সরকার।তার পরেই শুরু হয়ে যায় অশান্তি। স্থানীয়দের দাবি, পুরোটার পিছনে আছে পুলিসের তোলাবাজি। সীমান্ত সংলগ্ন এলাকায় প্রচুর মাল বোঝাই লরি চলাচল করে। স্থানীয়দের অভিযোগ, এই লরিগুলি থেকে 'তোলাবাজি' চালায় পুলিস। রবিবার সকালে সেই তোলাবাজি এড়াতেই বেপরোয়া হয়ে ওঠে পাথর বোঝাই লরিটি। সেই লরির ধক্কাতেই সাইকেল আরোহীর মৃত্যু হয়।

Updated By: Mar 19, 2017, 08:15 PM IST
বসিরহাটে ধুন্ধুমার, ক্ষিপ্ত জনতা পুলিসের গাড়ি ফেলে দিল নয়ানজুলিতে

ওয়েব ডেস্ক: বসিরহাটে ধুন্ধুমার ক্ষিপ্ত জনতার নিশায় পুলিস। ভাঙচুর করে পুলিসের গাড়ি ফেলে দেওয়া হল নয়ানজুলিতে। রবিবার সকালে এমনই তুলকালাম কাণ্ডের সাক্ষী থাকল বসিরহাটের প্রসন্নকাটি। কিন্তু কেন এমন ধুন্ধুমার ? রবিবার সকালে প্রসন্নকাটিতে পাথর বোঝাই লরির ধাক্কায় এক সাইকেল আরোহীর মৃত্যু হয়। মৃতের নাম অনিমেষ সরকার।তার পরেই শুরু হয়ে যায় অশান্তি। স্থানীয়দের দাবি, পুরোটার পিছনে আছে পুলিসের তোলাবাজি। সীমান্ত সংলগ্ন এলাকায় প্রচুর মাল বোঝাই লরি চলাচল করে। স্থানীয়দের অভিযোগ, এই লরিগুলি থেকে 'তোলাবাজি' চালায় পুলিস। রবিবার সকালে সেই তোলাবাজি এড়াতেই বেপরোয়া হয়ে ওঠে পাথর বোঝাই লরিটি। সেই লরির ধক্কাতেই সাইকেল আরোহীর মৃত্যু হয়।

আরও পড়ুন সুগারের চিকিত্সার বিল ৫৩,০০০ টাকা!

পুলিস পৌছলে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। পুলিসের গাড়ি ঘিরে বিক্ষোভ শুরু হয়। পুলিসের গাড়ি ভাঙচুর করে নয়ানজুলিতে ফেলে দেয় ক্ষিপ্ত জনতা। বসিরহাটের SDPO, বসিরহাট থানার IC ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। লরিটি আটক করেছে পুলিস।

আরও পড়ুন  'কড়া ব্যবস্থা নেওয়া হবে', প্রতিশ্রুতি উত্তরবঙ্গ মেডিক্যালের সুপারের

.