চতুর্থ পর্বের ভোটে নদিয়ার ১৭ টি আসনে ভোট আগামিকাল

  চতুর্থ পর্বের ভোটে নদিয়ার সতেরটি আসনে ভোট আগামিকাল। ভোট হচ্ছে তেহট্ট, করিমপুর, পলাশিপাড়া, কালিগঞ্জ, নাকাশিপাড়া, চাপড়া, কৃষ্ণনগর উত্তর, নবদ্বীপ, কৃষ্ণনগর দক্ষিণ, কৃষ্ণনগর, শান্তিপুর, রাণাঘাট উত্তর-পশ্চিম, রাণাঘাট উত্তর-পূর্ব, রাণাঘাট দক্ষিণ, চাকদহ, কল্যাণী, হরিণঘাটা। এর মধ্যে নজরকাড়া কেন্দ্রগুলি হল শান্তিপুর, রাণাঘাট উত্তর-পশ্চিম এবং কল্যাণী। দুহাজার এগারোয় ক্ষমতায় আসার পর শান্তিপুরের তাঁতশিল্পীদের জন্য বিশেষ প্রকল্প গ্রহণ করে তৃণমূল সরকার।

Updated By: Apr 20, 2016, 09:57 AM IST
চতুর্থ পর্বের ভোটে নদিয়ার ১৭ টি আসনে ভোট আগামিকাল

ওয়েব ডেস্ক:  চতুর্থ পর্বের ভোটে নদিয়ার সতেরটি আসনে ভোট আগামিকাল। ভোট হচ্ছে তেহট্ট, করিমপুর, পলাশিপাড়া, কালিগঞ্জ, নাকাশিপাড়া, চাপড়া, কৃষ্ণনগর উত্তর, নবদ্বীপ, কৃষ্ণনগর দক্ষিণ, কৃষ্ণনগর, শান্তিপুর, রাণাঘাট উত্তর-পশ্চিম, রাণাঘাট উত্তর-পূর্ব, রাণাঘাট দক্ষিণ, চাকদহ, কল্যাণী, হরিণঘাটা। এর মধ্যে নজরকাড়া কেন্দ্রগুলি হল শান্তিপুর, রাণাঘাট উত্তর-পশ্চিম এবং কল্যাণী। দুহাজার এগারোয় ক্ষমতায় আসার পর শান্তিপুরের তাঁতশিল্পীদের জন্য বিশেষ প্রকল্প গ্রহণ করে তৃণমূল সরকার।

তৃণমূলের আশা, সে জন্যই এই কেন্দ্রে অনেকটাই অ্যাডভানটেজ পাবেন তৃণমূলের অজয় দে। তাঁর বিরুদ্ধে প্রার্থী কংগ্রেসের অরিন্দম ভট্টাচার্য। রাণাঘাট উত্তর-পশ্চিম কেন্দ্রে কংগ্রেসের হেভিওয়েট প্রার্থী শঙ্কর সিং। গতবার এই কেন্দ্রে জিততে পারেনি কংগ্রেস। এবার জোটের হাওয়ায় শঙ্কর সিং এগিয়ে আছেন বলেই মত রাজনৈতিক মহলের। তাঁর বিরুদ্ধে প্রার্থী গতবারের বিধায়ক তৃণমূলের পার্থসারথি চট্টোপাধ্যায়। শিল্প শহর ও এডুকেশন হাব হিসেবে কল্যাণীকে তুলে আনতে চেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার ওপর তৃণমূল সরকারের প্রস্তাব মেনে এখানেই এইএমস তৈরি হচ্ছে। তৃণমূল প্রার্থী রমেন্দ্রনাথ বিশ্বাস তাই উন্নয়নের দিকটিকেই প্রচারে তুলে ধরেছেন। অন্যদিকে তাঁর বিরুদ্ধে সিপিএমের প্রার্থী প্রাক্তন সাংসদ অলকেশ দাস।

.