বাসন্তীতে তৃণমূল নেতাকে খুনের চেষ্টার অভিযোগ

বাসন্তীতে তৃণমূল নেতাকে খুনের চেষ্টার অভিযোগ। পার্টি অফিস থেকে বাড়ি ফেরার পথে, দুষ্কৃতীদের ধারালো অস্ত্রের কোপ। হামলায় গুরুতর জখম হলেন বাসন্তীর মজদুর ও পরিবহণ ইউনিয়নের তৃণমূল নেতা আলমবারি শেখ। ঘটনাটি ঘটেছে বাসন্তীর তেঁতুলতলায়। রাতেই তাঁকে বাসন্তী ব্লক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। ডানহাতে নটি সেলাই পড়েছে এই তৃণমূল নেতার। হামলার অভিযোগ বামেদের বিরুদ্ধে। এঘটনায় ইতিমধ্যে রফিকুল সর্দার নামে একজনকে গ্রেফতারও করেছে পুলিস।

Updated By: Dec 21, 2016, 11:58 AM IST
বাসন্তীতে তৃণমূল নেতাকে খুনের চেষ্টার অভিযোগ

ওয়েব ডেস্ক: বাসন্তীতে তৃণমূল নেতাকে খুনের চেষ্টার অভিযোগ। পার্টি অফিস থেকে বাড়ি ফেরার পথে, দুষ্কৃতীদের ধারালো অস্ত্রের কোপ। হামলায় গুরুতর জখম হলেন বাসন্তীর মজদুর ও পরিবহণ ইউনিয়নের তৃণমূল নেতা আলমবারি শেখ। ঘটনাটি ঘটেছে বাসন্তীর তেঁতুলতলায়। রাতেই তাঁকে বাসন্তী ব্লক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। ডানহাতে নটি সেলাই পড়েছে এই তৃণমূল নেতার। হামলার অভিযোগ বামেদের বিরুদ্ধে। এঘটনায় ইতিমধ্যে রফিকুল সর্দার নামে একজনকে গ্রেফতারও করেছে পুলিস।

আরও পড়ুন বধূহত্যার অভিযোগ দত্তপুকুর থানার কাসিমপুর গ্রামে

অন্যদিকে, অবৈধ বালি পাচার রুখতে সরকারি অভিযান। দুর্গাপুরের লাউদোহায় ৩টি বালির ট্রাক্টর আটক করলেন ব্লক আধিকারিক সুভাষ সিনহা রায়। আটক করা হয়েছে ৩ টি কয়লা বোঝাই সাইকেলও। আজ সকালে মাদাইগঞ্জ এলাকায় অভিযান চালানো হয়। তারপরই আটক করা হয় ট্রাক্টরগুলি। এলাকায় বালি মাফিয়াদের বাড়বাড়ন্তের অভিযোগ দীর্ঘদিনের। প্রশাসনিক গাফিলতির অভিযোগও বিস্তর। এবার সেই অভিযোগ ঝেড়ে ফেলেই তত্পর স্থানীয় প্রশাসন।

আরও পড়ুন খেজুরের গুণাগুণগুলি অবশ্যই জেনে রাখুন

.