টিটাগড়ে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি, ঘটনার তদন্তে সিআইডি

ফের টিটাগড়ে বিস্ফোরণ। দুই দুষ্কৃতী দলের বোমাবাজিতে জখম হলেন আটজন পথচারী। জখমদের মধ্যে একজন মহিলাও রয়েছেন। গতকাল রাতে  ঘটনাটি ঘটে টিটাগড় বাজার বাসস্ট্যান্ডে। রাত এগারোটা নাগাদ দুই দুষ্কৃতী দলের মধ্যে বোমাবাজি চলে। তাতেই জখম হন ওই আটজন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনজনের অবস্থার অবনতি হওয়ায় তাদের আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

Updated By: May 17, 2015, 10:56 PM IST
টিটাগড়ে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি, ঘটনার তদন্তে সিআইডি

ওয়েব ডেস্ক: ফের টিটাগড়ে বিস্ফোরণ। দুই দুষ্কৃতী দলের বোমাবাজিতে জখম হলেন আটজন পথচারী। জখমদের মধ্যে একজন মহিলাও রয়েছেন। গতকাল রাতে  ঘটনাটি ঘটে টিটাগড় বাজার বাসস্ট্যান্ডে। রাত এগারোটা নাগাদ দুই দুষ্কৃতী দলের মধ্যে বোমাবাজি চলে। তাতেই জখম হন ওই আটজন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনজনের অবস্থার অবনতি হওয়ায় তাদের আরজিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

পরপর দষ্কৃতী তাণ্ডবে তটস্থ টিটাগড়। রাতেই গুলিবিদ্ধ তৃণমূল নেতা প্রসেনজিত্‍ ঘোষ। গতকাল রাতে চায়ের দোকানে বসেছিলেন তিনি। সেসময় বাইকে চেপে আসে দুষ্কৃতীরা। খুব সামনে থেকে গুলি চালায় তারা। পেটে গুলি লাগে প্রসেনজিত্‍ ঘোষের। তাকে স্থানীয় একটি নার্সিংহোমে ভর্তি করা হয়। ছজনের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তৃণমূলের গোষ্ঠী  দ্বন্দ্বের জেরেই এই হামলা বলে অভিযোগ।

টিটাগড় এনকাউন্টার কাণ্ডের তদন্ত শুরু করল সিআইডি। ক্লোজ করা হল টিটাগড় থানার সাব ইন্সপেক্টর তাপস ধাড়াকে। শুক্রবার রাতে কল্যাণী এক্সপ্রেসওয়েতে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় প্রশান্ত দাসের। ভুয়ো এনকাউন্টারের অভিযোগ করে পরিবার। প্রশান্ত দাস এলাকার কুখ্যাত দুষ্কৃতী বলেই দাবি পুলিসের। কল্যাণী এক্সপ্রেসওয়েতে পালানোর সময় প্রশান্তর গাড়ি আটকায় পুলিস। তার গাড়ির পিছনে ধাওয়া করে পুলিসের গাড়ি। পুলিসের দাবি, প্রশান্ত প্রথমে গুলি চালায়। পাল্টা গুলি চালাতে বাধ্য হয় তারা।

.