তৃণমূল কর্মীর মেয়েকে অপহরণে অভিযুক্ত দলীয় কর্মীরাই

দলীয় কর্মীর মেয়েকে অপহরণের ঘটনায় কাঠগড়ায় গড়বেতার জনাকয়েক তৃণমূলকর্মী। অভিযোগ, গত ১৭ এপ্রিল গিলাবনী গ্রামের এক দশম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে স্থানীয় কয়েকজন তৃণমূল কর্মী। ১৯ এপ্রিল সংলগ্ন জঙ্গল থেকে মেয়েটিকে উদ্ধার করে পুলিস।

Updated By: Apr 28, 2012, 03:40 PM IST

দলীয় কর্মীর মেয়েকে অপহরণের ঘটনায় কাঠগড়ায় গড়বেতার জনাকয়েক তৃণমূলকর্মী। অভিযোগ, গত ১৭ এপ্রিল গিলাবনী গ্রামের এক দশম শ্রেণির ছাত্রীকে অপহরণ করে স্থানীয় কয়েকজন তৃণমূল কর্মী। ১৯ এপ্রিল সংলগ্ন জঙ্গল থেকে মেয়েটিকে উদ্ধার করে পুলিস। সনাক্তকরণের পরেও অভিযু্ক্তরা স্থানীয় তৃণমূল নেতৃত্বের ঘনিষ্ট হওয়ায় পুলিস কোনও শাস্তিমূলক ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ অপহৃতের পরিবারের।
গত ১৭ এপ্রিল ভোর ছটা নাগাদ টিউশন পড়তে গিয়ে নিখোঁজ হয়ে যায়  গিলাবনী গ্রামের স্থানীয় হাইস্কুলের দশম শ্রেণির এক ছাত্রী। অপহৃত ছাত্রীর বাবা এলাকায় দীর্ঘদিনের তৃণমূল কর্মী। দিনভর মেয়ের হদিস না-পেয়ে গড়বেতা থানায় নিখোঁজ ডায়েরি করেন তিনি। দীর্ঘ ৪৮ ঘন্টা পরে ১৯ তারিখ সংলগ্ন জঙ্গল এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার করে পুলিস।
 
অপহৃত ছাত্রীর বক্তব্য, টিউশন থেকে ফেরার পথে মাদক খাইয়ে তাকেকে অপহরণ করে স্থানীয় কয়েকজন যুবক। এরপর দুদিন ধরে একটি বাড়িতে আটকে রেখে তার উপর শারীরিক অত্যাচার চালানো হয় বলেও অভিযোগ।
 
অপহৃতার পরিবারের অভিযোগ, গড়বেতা থানায় অভিযোগ জানানো হলেও কোনও ব্যবস্থাই নেয়নি পুলিস। বাধ্য হয়েই জেলাশাসক, পুলিস সুপার, সিআইডি-ডিআইজি সকলেই লিখিতভাবে বিষয়টি জানান অপহৃতার বাবা। ম্যাজিস্ট্রেটের সামনে গোপন জবানবন্দীও দেয় অপহৃত মেয়েটি। কিন্তু অভিযুক্তরা সকলেই স্থানীয় তৃণমূল নেতৃত্বের ঘনিষ্ট হওয়ায়, দীর্ঘ দশদিন পরেও তাদের বিরুদ্ধে কোনও রকম পুলিসি ব্যবস্থা নেওয়া হয়নি বলেই অভিযোগ পরিবারের তরফে।
 
অপহৃতা মেয়েটির পরিবারের অভিযোগ, রোজই খুনের হুমকিও দেওয়া হচ্ছে তাঁদের।  এই পরিস্থিতিতে পুলিস প্রশাসন কোনও ব্যবস্থা না নেওয়ায় রীতিমতো নিরাপত্তাহীনতায় ভুগছেন পরিবারটি। সমস্যা সমাধানে অগত্যা মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অপহৃতার বাবা।
 

.