কোচবিহারের গ্রেটার সমর্থককে পুড়িয়ে মারার অভিযোগে গ্রেপ্তার তিন তৃণমূল নেতা

কোচবিহারের পানিশালায় গ্রেটার কোচবিহার সমর্থককে পুড়িয়ে মারার অভিযোগে তিন তৃণমূল নেতাকে গ্রেফতার করল পুলিস। গ্রেফতার করা হয়েছে তৃণমূল বুথ সভাপতি রত্নেশ্বর রায় এবং তৃণমূলের দুই নেতা গণেশ রায় ও প্রাণকুমার লস্করকে। তবে খুনের অভিযোগ অস্বীকার করেছেন ধৃতেরা।

Updated By: Dec 22, 2016, 10:15 PM IST
কোচবিহারের গ্রেটার সমর্থককে পুড়িয়ে মারার অভিযোগে গ্রেপ্তার তিন তৃণমূল নেতা

ওয়েব ডেস্ক : কোচবিহারের পানিশালায় গ্রেটার কোচবিহার সমর্থককে পুড়িয়ে মারার অভিযোগে তিন তৃণমূল নেতাকে গ্রেফতার করল পুলিস। গ্রেফতার করা হয়েছে তৃণমূল বুথ সভাপতি রত্নেশ্বর রায় এবং তৃণমূলের দুই নেতা গণেশ রায় ও প্রাণকুমার লস্করকে। তবে খুনের অভিযোগ অস্বীকার করেছেন ধৃতেরা।

নাটাবাড়ির পানিশালায় গ্রেটার কোচবিহারের সমর্থক এক মহিলাকে পুড়িয়ে মারার অভিযোগ উঠেছে স্থানীয় তৃণমূল নেতাদের বিরুদ্ধে । তবে অভিযোগ উড়িয়ে দিয়ে স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী রবীন্দ্রনারায়ণ ঘোষ জানিয়েছিলেন, পুলিস তাঁকে জানিয়েছে এই ঘটনার সঙ্গে তৃণমূল জড়িত নয়। তবে এঘটনায় অভিযুক্ত তিন তৃণমূল নেতাকেই গ্রেফতার করেছে পুলিস। ।  গ্রেফতার করা হয়েছে তৃণমূল বুথ সভাপতি রত্নেশ্বর রায় এবং তৃণমূলের দুই নেতা গণেশ রায় ও প্রাণকুমার লস্করকে। তিনজনকে দশদিনের পুলিস হেফজাতের নির্দেশ দিয়েছে আদালত।

আরও পড়ুন- রাজ্যের প্রথম পার্সেল বোমা হত্যা মামলায় সাজা ঘোষণা আদালতের

রবিবার নাটাবাড়ির এক নম্বর ব্লকে এক তৃণমূল নেতার বাড়ির সামনে থেকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করা হয় গ্রেটার কোচবিহারের সমর্থক যমুনা রায়কে। অভিযোগ,SECEN GFX IN
রবিবার ভোরে স্থানীয় চারজন তৃণমূল সমর্থকের সঙ্গে মহিলার বচসা হয়। এরপরই ওই মহিলাকে ধরে হাত-পা বেঁধে, গায়ে কেরোসিন দিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়।

মহিলাকে  জীবন্তপুড়িয়ে মারার অভিযোগ ওঠে স্থানীয় তৃণমূল নেতাদের বিরুদ্ধে। তবে  রবীন্দ্রনাথ ঘোষের দাবি ছিল, তৃণমূলকে কলিমালিপ্ত করতেই খুনের অভিযোগ তোলা  হয়েছে।  ধৃত তৃণমূল নেতাদেরও দাবি, তাঁরা এই ঘটনার সঙ্গে কোনও ভাবে জড়িত নন। মূল অভিযুক্ত স্থানীয় পানিশালা পঞ্চায়েত প্রধানের স্বামী বিনয় কৃষ্ণ রায় এখনও অধরা।

.