টেট কেলেঙ্কারি: সুপারিশের কথা স্বীকার তৃণমূল নেতার, নাম জড়াল আরও এক তৃণমূল বিধায়কের

প্যাডে লিখে নাম সুপারিশের কথা স্বীকার করে নিলেন উত্তর দিনাজপুরের তৃণমূল নেতা খলিলউদ্দিন সরকার। তবে সুপারিশের জোরে নয়, নিজেদের যোগ্যতাতেই তালিকায় থাকা তিনজন চাকরি পেয়েছেন বলে দাবি করেন তিনি। চাকরি প্রার্থীদের কাছে টাকা নেওয়ার অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন খলিলউদ্দিন আহমেদ। দলের প্যাডে প্রাথমিক শিক্ষকের চাকরির জন্য ৪৪ জনের নাম সুপারিশ করেছিলেন তিনি। তালিকার প্রথমেই নাম ছিল খলিলউদ্দিন ও তাঁর স্ত্রীর।

Updated By: Jan 29, 2014, 05:51 PM IST

প্যাডে লিখে নাম সুপারিশের কথা স্বীকার করে নিলেন উত্তর দিনাজপুরের তৃণমূল নেতা খলিলউদ্দিন সরকার। তবে সুপারিশের জোরে নয়, নিজেদের যোগ্যতাতেই তালিকায় থাকা তিনজন চাকরি পেয়েছেন বলে দাবি করেন তিনি।

চাকরি প্রার্থীদের কাছে টাকা নেওয়ার অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন খলিলউদ্দিন আহমেদ। দলের প্যাডে প্রাথমিক শিক্ষকের চাকরির জন্য ৪৪ জনের নাম সুপারিশ করেছিলেন তিনি। তালিকার প্রথমেই নাম ছিল খলিলউদ্দিন ও তাঁর স্ত্রীর।

এদিকে, প্রাথমিকে শিক্ষক নিয়োগে স্বজনপোষণের অভিযোগ উঠল বাঁকুড়া সোনামুখীর তৃণমূল বিধায়ক দিপালী সাহার বিরুদ্ধেও। অভিযোগ, প্রভাব খাটিয়ে ঘনিষ্ঠ পাঁচজনকে চাকরির সুযোগ করে দিয়েছেন তিনি। এদের মধ্যে রয়েছেন বিধায়কের মেয়ে এবং দুই ভাইপো। বিধায়কের স্বজনপোষণের ঘটনা সামনে আসায় তীব্র ক্ষোভ দেখিয়েছেন জেলার পরীক্ষার্থীরা।

প্রতিবাদে সোনামুখীর বিভিন্ন এলাকায় এবং বাসস্যান্ডে বিধায়কের বিরুদ্ধে পোস্টারও দেওয়া হয়েছে। যদিও পোস্টারে নাম ছিল না কোনও সংগঠনের।

.