অপরাধ' প্রজাতন্ত্র দিবসে রাজ্যে চলা শিক্ষক নিগ্রহের সমালোচনা, তৃণমূলের হাতে আক্রান্ত শিক্ষক

প্রজাতন্ত্র দিবসে বক্তব্য রাখতে  গিয়ে রাজ্যে চলা শিক্ষক নিগ্রহের প্রসঙ্গ টেনে এনেছিলেন শিক্ষক।  আর তার পরেই কাকদ্বীপের ওই  স্কুলে ঢুকে  শিক্ষককে  মারধর করল তৃণমূল নেতা ও  তার দলবল।  

Updated By: Jan 29, 2015, 12:00 AM IST

ব্যুরো: প্রজাতন্ত্র দিবসে বক্তব্য রাখতে  গিয়ে রাজ্যে চলা শিক্ষক নিগ্রহের প্রসঙ্গ টেনে এনেছিলেন শিক্ষক।  আর তার পরেই কাকদ্বীপের ওই  স্কুলে ঢুকে  শিক্ষককে  মারধর করল তৃণমূল নেতা ও  তার দলবল।  

আক্রান্ত শিক্ষক গৌতম মণ্ডলের অভিযোগ পর্যন্ত নেয়নি পুলিস। সোমবার কাকদ্বীরে ঈশান মেমোরিলায় স্কুলের  প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে বক্তব্য রেখেছিলেন শিক্ষক  গৌতম মণ্ডল। কিন্তু কি বলে ছিলেন তিনি?

অভিযোগ এর পরেই ওই শিক্ষকের উপর চড়াও হন স্থানীয় তৃণমূল নেতা বাবু সোনা ও তাঁর দলবল।

শেষ পর্যন্ত পুলিস এসে উদ্ধার করে গৌতম মণ্ডলকে। নিয়ে যাওয়া হয় থানায়। কিন্তু থানাতে আরও ভয়াবহ অভিজ্ঞতা হয় তাঁর। অভিযোগ নেওয়া তো দূরস্থান তাঁকে দিয়ে মুচলেখা লেখায় পুলিস।

পুলিসের সামনেই ওই শিক্ষককে শ্লীলতাহানির মামলায় ফাঁসানোর হুমকিও দেন তৃণমূল নেতা বাবুসোনা।

বাবুসোনা ওরফে শুভ্রাংশু কামার ঈশান মেমোরিয়াল স্কুলের পরিচালন সমিতির সেক্রেটারি।  শিক্ষকদের উপর তার এই ব্যবহার নতুন কিছু নয়, দাবি গৌতম মণ্ডলের।

তৃণমূল কংগ্রেস অবশ্য এ সব মানতে নারাজ।

পুলিসতো  অভিযোগ নেয়ইনি। হাসপাতালে গিয়ে চিকিত্সাও করাতে পারেননি আক্রান্ত শিক্ষক।  শাসকদলের ভয়ে সোমবার  থেকে কার্যত গৃহবন্দি গৌতম মণ্ডল ।

 

.