উত্তরপাড়ায় যুবকের রহস্যমৃত্যু, ত্রিকোণ প্রেমের জের, দাবি পরিবারের

উত্তরপাড়ায় যুবকের মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধছে। যুবকের পরিবারের অভিযোগ, ত্রিকোণ প্রেমের জেরে খুন করা হয়েছে ওই ছাত্রকে। ঘটনায় পুলিস এক তরুণী সহ তিনজনকে গ্রেফতার করেছে।      

Updated By: May 11, 2015, 08:43 AM IST
উত্তরপাড়ায় যুবকের রহস্যমৃত্যু, ত্রিকোণ প্রেমের জের, দাবি পরিবারের

ব্যুরো: উত্তরপাড়ায় যুবকের মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধছে। যুবকের পরিবারের অভিযোগ, ত্রিকোণ প্রেমের জেরে খুন করা হয়েছে ওই ছাত্রকে। ঘটনায় পুলিস এক তরুণী সহ তিনজনকে গ্রেফতার করেছে।      

উত্তরপাড়ার দোলতলা গঙ্গার ঘাটে শনিবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে যায় ধনিয়াখালি কলেজের ছাত্র সৌরভ ঘোষাল। রাত সাড়ে নটা নাগাদ তার বান্ধবী শম্পা ঘোষ খবর দেয়, গঙ্গায় ঝাঁপ দিয়েছে সৌরভ। পুলিসে খবর দেওয়া হয়। অনেক খোঁজাখুঁজির পর সৌরভের দেহ উদ্ধার হয়। সৌরভের পরিবারের দাবি, প্রত্যক্ষদর্শীরা তাঁদের জানিয়েছেন, সৌরভ ও তার পাঁচ সঙ্গী গঙ্গার ধারে মদ্যপান করে। মারধরের পর সৌরভকে জলে ফেলে দেয় তার বন্ধুরা। ত্রিকোণ প্রেমের জেরে এই ঘটনা বলে তাঁদের সন্দেহ।

সৌরভের পাঁচ বন্ধুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে তার পরিবার। শম্পা ঘোষ, সৌমেন দাস ও যুবরাজ পাল নামে সৌরভের তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিস। সুব্রত দাস ওরফে মুন্না এবং অভিক নামে সৌরভের দুই বন্ধুর খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিস।

 

.