সৌরভের বাড়িতে সূর্যকান্ত, বাড়ির সামনে মিছিল করলেও ঘরে ঢুকলেন না তৃণমূলের কেউই

বামনগাছিতে নিহত ছাত্র সৌরভ চৌধুরীর বাড়িতে গেলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। পরিবারের যে কোনও প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি। প্রবল সমালোচনার মুখে পড়ে এদিন সৌরভ হত্যায় দোষীদের শাস্তি চেয়ে পথে নামে তৃণমূল। মিছিল বাড়ির পাশ দিয়ে চলে গেলেও শোকার্ত পরিবারের সঙ্গে দেখা করেননি তৃণমূলের কেউ। বামনগাছিতে দুষ্কৃতীদের হাতে খুন হওয়া ছাত্র সৌরভ চৌধুরীর মা-বাবার সঙ্গে দেখা করলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র।

Updated By: Jul 9, 2014, 10:54 PM IST

বামনগাছিতে নিহত ছাত্র সৌরভ চৌধুরীর বাড়িতে গেলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। পরিবারের যে কোনও প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি। প্রবল সমালোচনার মুখে পড়ে এদিন সৌরভ হত্যায় দোষীদের শাস্তি চেয়ে পথে নামে তৃণমূল। মিছিল বাড়ির পাশ দিয়ে চলে গেলেও শোকার্ত পরিবারের সঙ্গে দেখা করেননি তৃণমূলের কেউ। বামনগাছিতে দুষ্কৃতীদের হাতে খুন হওয়া ছাত্র সৌরভ চৌধুরীর মা-বাবার সঙ্গে দেখা করলেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। বুধবার সকালে সৌরভের বাড়িতে গিয়ে মা-বাবাকে সমবেদনা জানান তিনি। ইতিমধ্যেই ঘটনার সিবিআই তদন্ত চেয়েছেন সৌরভের বাবা। এই দাবি আদায়ে সৌরভের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন বিরোধী দলনেতা।

আগের অবস্থানে অনড় থেকে সৌরভের পরিবার ফের জানিয়েছে হত্যা নিয়ে কোনওভাবেই যেন রাজনীতি না হয়। দোষীদের ফাঁসি চাইছে পরিবার।

প্রবল সমালোচনার মুখে পড়ে সৌরভ খুনের প্রতিবাদে বুধবার পথে নেমেছিল তৃণমূল। বামনগাছিতে সৌরভের বাড়ির সামনে দিয়ে সেই মিছিল চলে গেলেও, শোকার্ত পরিবারের সঙ্গে দেখা করেননি কোনও নেতাই। কেন বাড়িতে ঢুকলেন না? স্থানীয় নেতারা জানিয়েছেন দলের নির্দেশ না থাকায় সৌরভের বাড়িতে পা রাখেননি তারা।

.