হুগলি স্টেশনের কাছে পরিত্যক্ত জায়গায় উদ্ধার ক্লাস সিক্সের ছাত্রের রক্তাক্ত দেহ

ছাত্রের রহস্যমৃত্যু। হুগলি স্টেশনের কাছে পরিত্যক্ত জায়গায় উদ্ধার, ক্লাস সিক্সের সৌম্যজিত্‍ দাসের রক্তাক্ত দেহ। ব্যান্ডেলের লালবাবা আশ্রমে দিদিমার কাছে থাকত সৌম্যজিত্‍। তার মা সোমা দাস, বছর তিনেক আগে অরবিন্দ তাঁতির সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পর, চুঁচুড়ার টায়ারবাগানে থাকত। এই ঘটনা ঘিরেই ঘনাচ্ছে রহস্য।

Updated By: Jan 7, 2017, 02:38 PM IST
হুগলি স্টেশনের কাছে পরিত্যক্ত জায়গায় উদ্ধার ক্লাস সিক্সের ছাত্রের রক্তাক্ত দেহ

ওয়েব ডেস্ক: ছাত্রের রহস্যমৃত্যু। হুগলি স্টেশনের কাছে পরিত্যক্ত জায়গায় উদ্ধার, ক্লাস সিক্সের সৌম্যজিত্‍ দাসের রক্তাক্ত দেহ। ব্যান্ডেলের লালবাবা আশ্রমে দিদিমার কাছে থাকত সৌম্যজিত্‍। তার মা সোমা দাস, বছর তিনেক আগে অরবিন্দ তাঁতির সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পর, চুঁচুড়ার টায়ারবাগানে থাকত। এই ঘটনা ঘিরেই ঘনাচ্ছে রহস্য।

আরও পড়ুন রোজভ্যালিকাণ্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে জেরায় মিলল চাঞ্চল্যকর তথ্য

পুলিস ইতিমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে সৌম্যজিতের মা সোমা দাসকে। স্থানীয়দের দাবি, মাঝেমধ্যে আশ্রমে এলেই সৌম্যজিতকে বেধড়ক মারধর করত সোমা। যদিও তাঁর অভিযোগ, সম্পত্তির লোভে তাঁর দ্বিতীয় স্বামী অরবিন্দ অর্থাত্‍ সৌম্যজিতের সত্‍ বাবাই খুন করেছে তাকে। এখনও ফেরার অরবিন্দ।

আরও পড়ুন টেস্টে দ্বিতীয় দ্রুততম ৫০ রানের নজির ওয়ার্নারের

স্বামীর সঙ্গে অশান্তি হওয়ায়, দু দিন আগে মায়ের কাছে লালবাবা আশ্রমে চলে আসে সোমা। গতকাল রাতে অরবিন্দ সেখানে পৌছয় তাঁকে নিয়ে যেতে। আটটা নাগাদ সে বেরিয়ে যাওয়ার পর, চিপস কিনতে যাবে বলে পিছন পিছন বেরিয়ে যায় সৌম্যজিতও। এরপর আর বাড়ি ফেরেনি সে।

.