রাজনাথ-জেটলি-গোয়েলে আপত্তি রাজ্য বিজেপির

রাজনাথ-জেটলি-গোয়েলে আপত্তি রাজ্য বিজেপির। ৩ নেতাকে পাঠানো যাবে না রাজ্যে। এমনই আর্জি নিয়ে অমিত শাহের দ্বারস্থ রাজ্য নেতারা। তাঁদের যুক্তি,  এই তিন নেতার তৃণমূল স্তুতি ক্ষোভ বাড়াচ্ছে দলের নীচু তলায়। তাই তিনজনকে এরাজ্যে চান না রাজ্য নেতারা।

Updated By: Jan 1, 2017, 09:07 PM IST
রাজনাথ-জেটলি-গোয়েলে আপত্তি রাজ্য বিজেপির

ওয়েব ডেস্ক: রাজনাথ-জেটলি-গোয়েলে আপত্তি রাজ্য বিজেপির। ৩ নেতাকে পাঠানো যাবে না রাজ্যে। এমনই আর্জি নিয়ে অমিত শাহের দ্বারস্থ রাজ্য নেতারা। তাঁদের যুক্তি,  এই তিন নেতার তৃণমূল স্তুতি ক্ষোভ বাড়াচ্ছে দলের নীচু তলায়। তাই তিনজনকে এরাজ্যে চান না রাজ্য নেতারা।

সম্পর্কটা অনেক পুরনো। রাজনাথ একা নন। বিদায়ী বছরে তৃণমূলকে দরাজ সার্টিফিকেট দিতে শোনা গেছে অরুণ জেটলিকেও।

একইসুর শোনা গেছে পীযূষ গোয়েলের গলাতেও। আর সেটাই মহা অস্বস্তির কারণ রাজ্য বিজেপির কাছে। বাংলায় লড়াই যাঁদের বিরুদ্ধে,  দলের হেভিওয়েটদের মুখে তাঁদেরই প্রশংসায় ক্ষুদ্ধ নিচু তলার কর্মীরা। ক্ষোভের আঁচ  পৌছচ্ছে  রাজ্যস্তরেও। নিরুপায় রাজ্য নেতৃত্ব তাই দিল্লির দরবারে।

রাজ্য বিজেপির আর্জি,দলের কোনও সাংগঠনিক বৈঠকে অরুণ জেটলি-রাজনাথ সিং-পীযূষ গোয়েলকে পাঠাবেন না।

কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীর মাধ্যমে ইতিমধ্যেই আর্জি পৌছেছে বিজেপি সভাপতি অমিত শাহের কাছে। কিন্তু, কেন এমন আর্জি? বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলছেন, নেতাদের দরকার নেই। আমরা নিজেরাই স্বাবলম্বী হব।

আর্জি জানানো তো হল কিন্তু, মঞ্জুর হবে কি? রাজনাথ-জেটলি-গোয়েলদের মতো হেভিওয়েট নেতাদের বিরুদ্ধে রাজ্য বিজেপির আপত্তি আদৌ কতটা ধোপে টিঁকবে? বিজেপির অন্দরের খবর, বিভিন্ন সময়ে বিভিন্ন ইস্যুতে বিজেপি ও তৃণমূলের মধ্যে দরবারের মাধ্যম হয়েছেন এই ৩ নেতা। রাজ্য নেতৃত্বের আপত্তিতে  আগামিদিনে কি রাজ্যে দেখা যাবে না ৩জনকে? সময়ই বলবে।

.