অভিযুক্তকে নিচ্ছে না থানা, বিপাকে SSB জওয়ানরা

মাদক ও জালনোট সহ এক ব্যক্তিকে আটক করে বিপাকে SSB জওয়ানরা। থানা নিতে চায় না অভিযুক্তকে। কমিশনারকেও ফোন করে কোনও সুরাহা হয়নি। তাই গতকাল বিকেল থেকে ওই অভিযুক্তকে নিয়ে থানার সামনে ঠাই দাঁড়িয়ে জওয়ানরা। ঘটনা মাটিগারার।

Updated By: Mar 9, 2017, 12:52 PM IST
অভিযুক্তকে নিচ্ছে না থানা, বিপাকে SSB জওয়ানরা

ওয়েব ডেস্ক : মাদক ও জালনোট সহ এক ব্যক্তিকে আটক করে বিপাকে SSB জওয়ানরা। থানা নিতে চায় না অভিযুক্তকে। কমিশনারকেও ফোন করে কোনও সুরাহা হয়নি। তাই গতকাল বিকেল থেকে ওই অভিযুক্তকে নিয়ে থানার সামনে ঠাই দাঁড়িয়ে জওয়ানরা। ঘটনা মাটিগারার।

গতকাল মাটিগারা রেলগেট এলাকা থেকে মানিক রায় ওরফে সমসেরা নামে এক ব্যক্তিকে ধরে SSB। উদ্ধার হয় ১৫ গ্রাম ব্রাউন সুগার ও ৩টি ৫০০ টাকার জাল নোট। নিয়ম অনুযায়ী, SSB কাউকে ধরলে অভিযুক্তকে স্থানীয় থানার হাতে তুলে দেওয়া নিয়ম। গতকাল বিকেলে মাটিগারা থানায় অভিযুক্তকে নিয়ে হাজির হন জওয়ানরা। কিন্তু তাকে হেফাজতে নিতে রাজি হয়নি পুলিস।

শিলিগুড়ির কমিশনারকে বিষয়টি জানানো হলেও সুরাহা হয়নি। দাবি SSB-র ৪৪ নং ব্যাটেলিয়নের সেকেন্ড কমান্ডিং অফিসার ডিকে সিংয়ের। পুলিসের বক্তব্য, অনুমতি না নিয়ে থানা এলাকায় ঢুকে অভিযান চালিয়েছে  SSB। তাই নেওয়া হচ্ছে না অভিযুক্তকে।

.