শাসকের নিশানায় সংবাদমাধ্যম, ধর্ষণের হুমকি মহিলা সাংবাদিককে, নেতৃত্বে বিধায়ক সুজিত বোস

সকাল থেকেই সল্টলেকের কোথাও ভোট লুঠ, কোথাও বহিরাগতদের দিয়ে বুথ জ্যাম়ের অভিযোগ আসছিল। বিদ্যুত্‍গতিতে সেইসব খবর করছিলেন ২৪ ঘণ্টার সাংবাদিকরা। আর তাতেই শাসকদলের রোষের মুখে সংবাদমাধ্যম। হেলমেট দিয়ে মাথায় আঘাত করা হয় ২৪ ঘণ্টার চিত্র সাংবাদিক মিন্টু বসাককে। হুমকি দেওয়া হয়, ছবি তুললে ধর্ষণ করে দেব। "ক্যামেরা বন্ধ করতে না পারলে আপনাদের অবস্থা খারাপ হয়ে যাবে", পুলিসকে হুমকি তৃণমূল বিধায়ক সুজিত বোসের। কার্যত এরপরই ঠুঁটো জগন্নাথের ভূমিকা পালন করে পুলিস।  

Updated By: Oct 3, 2015, 02:31 PM IST
শাসকের নিশানায় সংবাদমাধ্যম, ধর্ষণের হুমকি মহিলা সাংবাদিককে, নেতৃত্বে বিধায়ক সুজিত বোস

ওয়েব ডেস্ক: সকাল থেকেই সল্টলেকের কোথাও ভোট লুঠ, কোথাও বহিরাগতদের দিয়ে বুথ জ্যাম়ের অভিযোগ আসছিল। বিদ্যুত্‍গতিতে সেইসব খবর করছিলেন ২৪ ঘণ্টার সাংবাদিকরা। আর তাতেই শাসকদলের রোষের মুখে সংবাদমাধ্যম। হেলমেট দিয়ে মাথায় আঘাত করা হয় ২৪ ঘণ্টার চিত্র সাংবাদিক মিন্টু বসাককে। হুমকি দেওয়া হয়, ছবি তুললে ধর্ষণ করে দেব। "ক্যামেরা বন্ধ করতে না পারলে আপনাদের অবস্থা খারাপ হয়ে যাবে", পুলিসকে হুমকি তৃণমূল বিধায়ক সুজিত বোসের। কার্যত এরপরই ঠুঁটো জগন্নাথের ভূমিকা পালন করে পুলিস।  
 
চিত্রসাংবাদিকদের অপরাধ ছিল শাসকদলের দাদাগিরির ছবি তুলছিলেন তাঁরা। সেই অপরাধে পেটানো হল চব্বিশ ঘণ্টার মিন্টু বসাক ও পার্থসারথি চক্রবর্তীকে। বাদ গেলেন না রিপোর্টাররাও। চব্বিশ ঘণ্টার মহিলা সাংবাদিক দেবারতি ঘোষকে ধর্ষণ করার হুমকি শাসক ক্যাডারদের। চব্বিশ ঘণ্টারই আরেক সাংবাদিক বিক্রম ঘোষকে লক্ষ্য করে ঢিল ছোড়া হল। মেরে মুখ ফাটিয়ে দেওয়া হল এবিপি আনন্দের সাংবাদিক অরিত্রিক ভট্টাচার্যের। আর পুরো ঘটনাই সামনে দাঁড়িয়ে দেখলেন শাসক দলের দুই ডাকসাইটে বিধায়ক সুজিত বসু ও পরেশ পাল। লেকটাউনের বাসিন্দা সুজিত বসু আর বেলেঘাটর বাসিন্দা পরেশ পাল কী করতে গিয়েছিলেন সল্টলেকে? প্রশ্নের মুখে পড়তে হবে জেনে দুই বিধায়কের মোবাইলই সুইচড অফ।

.