রূপনারায়ণপুর গণধর্ষণকাণ্ডে গ্রেফতার মিথিলেশ ওঝা

রূপনারায়ণপুর পলিটেকনিকে গণধর্ষণকাণ্ডে অন্যতম অভিযুক্ত মিথিলেশ ওঝাকে গ্রেফতার করেছে পুলিস। বিহারের আরা থেকে তাকে গ্রেফতার করা হয়। মিথিলেশকে গ্রেফতার করে আসানসোল কমিশনারেটের পুলিস। আজই তাকে আসানসোল আদালতে তোলা হবে। গত ২৯ অক্টোবর ধরা পড়ে মূল অভিযুক্ত শাম্ব মণ্ডল। ঘটনায় শাম্ব ছাড়াও কলেজের নিরাপত্তারক্ষী বিজয় কুমার যাদব এবং এক ছাত্র অভি ঘোষকে গ্রেফতার করা হয়েছে।

Updated By: Nov 6, 2012, 02:50 PM IST

রূপনারায়ণপুর পলিটেকনিকে গণধর্ষণকাণ্ডে অন্যতম অভিযুক্ত মিথিলেশ ওঝাকে গ্রেফতার করেছে পুলিস। বিহারের আরা থেকে তাকে গ্রেফতার করা হয়। মিথিলেশকে গ্রেফতার করে আসানসোল কমিশনারেটের পুলিস। আজই তাকে আসানসোল আদালতে তোলা হবে। গত ২৯ অক্টোবর ধরা পড়ে মূল অভিযুক্ত শাম্ব মণ্ডল। ঘটনায় শাম্ব ছাড়াও কলেজের নিরাপত্তারক্ষী বিজয় কুমার যাদব এবং এক ছাত্র অভি ঘোষকে গ্রেফতার করা হয়েছে।
অক্টোবরের ১২তে পলিটেকনিকের গণধর্ষণের ঘটনা প্রকাশ্যে আসে। অভিযোগ, আসানসোলের এই পলিটেকনিক কলেজের ইউনিয়ন রুমে মধ্যে মদের আসর বসে। পার্টির নাম করে ওই ছাত্রীকে ইউনিয়ন রুমে ডেকে নিয়ে যায় তৃণমূল ছাত্র নেতা তথা কলেজের সাধারণ সম্পাদক শাম্ব মণ্ডল ও তাঁর সঙ্গীরা । এরপর ঠাণ্ডা পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে ওই ছাত্রীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। মোবাইলে অশ্লীল ছবি তুলে রাখা হয়। ঘটনার পর ছাত্রীকে বাড়ির কাছে জঙ্গলে ফেলে দিয়ে যায় অভিযুক্তরা। মোবাইলের ছবি ফাঁসের হুমকি দেখিয়ে ছাত্রীর মুখ বন্ধ রাখা হয়।
মূল অভিযুক্ত শাম্ব মণ্ডল কলেজের তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক। এখনও পর্যন্ত এই ঘটনায় অভিযুক্ত দীপক বাদ্যকর পলাতক।

.