অন্তঃসত্তা মেয়ের মৃত্যুর বিচারের অপেক্ষায় বাবা, কাঠগড়ায় স্থানীয় তৃণমূল পঞ্চায়েত

ফের শাসকের শাসানি। এবারও দর্শকের ভূমিকায় পুলিস। অন্তঃসত্তা মেয়ের মৃত্যুর পর বিচারের অপেক্ষায় দিন গুনছেন বাবা।  রাজারহাটের মাঝেরহাট গ্রামের বাসিন্দা মণিরুল মণ্ডল। মেয়ে মাসুরা বিবির বিয়ে দিয়েছিলেন শাসনের আবদুল লতিফের সঙ্গে।  অভিযোগ বিয়ের পর থেকেই পণের জন্য মেয়ের ওপর অত্যাচার চলত।

Updated By: May 24, 2015, 04:00 PM IST
অন্তঃসত্তা মেয়ের মৃত্যুর বিচারের অপেক্ষায় বাবা, কাঠগড়ায় স্থানীয় তৃণমূল পঞ্চায়েত

ওয়েব ডেস্ক: ফের শাসকের শাসানি। এবারও দর্শকের ভূমিকায় পুলিস। অন্তঃসত্তা মেয়ের মৃত্যুর পর বিচারের অপেক্ষায় দিন গুনছেন বাবা।  রাজারহাটের মাঝেরহাট গ্রামের বাসিন্দা মণিরুল মণ্ডল। মেয়ে মাসুরা বিবির বিয়ে দিয়েছিলেন শাসনের আবদুল লতিফের সঙ্গে।  অভিযোগ বিয়ের পর থেকেই পণের জন্য মেয়ের ওপর অত্যাচার চলত।

কিছুদিন আগেই চারলক্ষ টাকা দাবি করে মাসুরার শ্বশুরবাড়ি। অভিযোগ টাকা দিতে না পাওয়ায় পুড়িয়ে খুন করা হয় অন্তঃসত্তা মাসুরাকে। এরপরই সালিশি সভার মাধ্যমে গোটা বিষয়টা মিটিয়ে নেওয়ার জন্য মণিরুলকে চাপ দিতে থাকে মাসুরার শ্বশুরবাড়ি। টাকার লোভও দেখানো হয়। অভিযোগ জানাতে শাসন থানায় যান মণিরুল। কিন্তু আবদুল লতিফ তৃণমূল পঞ্চায়েত সদস্য মিসবার ঘনিষ্ঠ হওয়ায় কোনও অভিযোগই নেয়নি পুলিস। উল্টে পুলিসও সালিশি সভা করে সমস্যা মেটানোর পরামর্শ দেয়।

 

.