নেশায় চুর হয়ে চিকিত্‌সকের অপারেশন করায় মৃত্যু প্রসূতির

নেশায় চুর হয়ে অপারেশন করেছেন ডাক্তারবাবু আর তাতেই মৃত্যু হয়েছে প্রসূতির। হুগলির আরামবাগের একটি নার্সিংহোমে এমনই অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার খানাকুলের এক প্রসূতিকে ওই নার্সিংহোমে ভর্তি করা হয়। পরিবারের সদস্যদের অভিযোগ, মদ্যপ অবস্থায় টলতে টলতে লেবাররুমে ঢুকে পড়েন ডক্টর কৌশিক কুণ্ডু। ওই অবস্থাতেই সিজার করেন তিনি। অভিযোগ, তারপরই মহিলার শারীরিক অবস্থা বিগড়োতে শুরু করে।

Updated By: Jun 20, 2016, 09:10 PM IST
নেশায় চুর হয়ে চিকিত্‌সকের অপারেশন করায় মৃত্যু প্রসূতির

ওয়েব ডেস্ক: নেশায় চুর হয়ে অপারেশন করেছেন ডাক্তারবাবু আর তাতেই মৃত্যু হয়েছে প্রসূতির। হুগলির আরামবাগের একটি নার্সিংহোমে এমনই অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার খানাকুলের এক প্রসূতিকে ওই নার্সিংহোমে ভর্তি করা হয়। পরিবারের সদস্যদের অভিযোগ, মদ্যপ অবস্থায় টলতে টলতে লেবাররুমে ঢুকে পড়েন ডক্টর কৌশিক কুণ্ডু। ওই অবস্থাতেই সিজার করেন তিনি। অভিযোগ, তারপরই মহিলার শারীরিক অবস্থা বিগড়োতে শুরু করে।

পরিস্থিতি খারাপ হতে থাকায় তাঁকে নার্সিংহোম থেকে সোজা বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু বাঁচানো যায়নি। বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালেই মহিলার মৃত্যু হয়। পরিবারের লোকজন ক্ষোভে আরামবাগের নার্সিংহোমে চড়াও হন। ডাক্তারবাবু, নার্স এবং অন্যান্য কর্মীরা ততক্ষণে নার্সিংহোমে তালা ঝুলিয়ে গা ঢাকা দিয়েছেন। মহিলার পরিবারের সদস্যরা তাতে আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন। পুলিস গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

.