ভোট আসে, ভোট যায়... শুধু থেকে যায়...

ভোট আসে ভোট যায়। নাগরিক পরিষেবা থেকে বঞ্চিতই থেকে যান বৈদ্যবাটির ১৪ নম্বর ওয়ার্ডের ইউআরসি গ্রাউন্ডের বাসিন্দারা। বেহাল নিকাশি, পানীয় জলের অভাব তো রয়েছেই, অন্যান্য কোনও পুর পরিষেবা এখানে নেই বললেই চলে। কাউন্সিলর দেখান পুরবোর্ডকে, আর পুরবোর্ড কাউন্সিলরকে।  

Updated By: Apr 11, 2015, 07:24 AM IST

ওয়েব ডেস্ক: ভোট আসে ভোট যায়। নাগরিক পরিষেবা থেকে বঞ্চিতই থেকে যান বৈদ্যবাটির ১৪ নম্বর ওয়ার্ডের ইউআরসি গ্রাউন্ডের বাসিন্দারা। বেহাল নিকাশি, পানীয় জলের অভাব তো রয়েছেই, অন্যান্য কোনও পুর পরিষেবা এখানে নেই বললেই চলে। কাউন্সিলর দেখান পুরবোর্ডকে, আর পুরবোর্ড কাউন্সিলরকে।  

বৈদ্যবাটির পুরসভার অন্যান্য ওয়ার্ডে যে নাগরিক সুবিধা রয়েছে, তা চোখে পড়ে না ১৪ নম্বর ওয়ার্ডের ইউআরসি গ্রাউন্ড। রেললাইন লাগোয়া এই এলাকায় কোথাও বেহাল নিকাশি, কোথাও আবার ভাঙা টিউব ওয়েল। পাকা রাস্তা তো এখনও চোখে দেখেননি এই এলাকার বাসিন্দারা।

স্থানীয় সিপিআইএম কাউন্সিলর কল্যাণী ঘোষের দাবি, এলাকার উন্নয়নের পরিকল্পনা জানানো হয়েছিল পুরসভাকে, কিন্তু পুরসভাই কিছু করেনি।

পুর কর্তৃপক্ষের অবশ্য নিজেদের দায় ঝেড়ে ফেলেছে। আরও একটা পুরভোট সামনে। এবারও হাজারো প্রতিশ্রুতি নিয়ে হাজির প্রার্থীরা। কিন্তু ভোট মিটলে এলাকার উন্নয়ন আদৌ হবে কী? প্রশ্ন তুলছেন বাসিন্দারা।

.