দম্পতিকে হেনস্থার ঘটনায় কাঠগড়ায় পুলিস

দম্পতিকে হেনস্থার ঘটনায় কাঠগড়ায় পুলিস। অভিযুক্ত এসআইয়ের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন বিচারক। চলতি মাসের দু-তারিখ স্ত্রী ও ছেলেকে নিয়ে দীঘা থেকে ফিরছিলেন বাগদা থানার হ্যালেঞ্চার এলাকার বাসিন্দা স্বপন ঘোষ । অসুস্থ বোধ করায় বাটার মোড়ের কাছে গাড়ি থামিয়ে গাড়িতেই  স্ত্রীর কোলে মাথা রেখে শুয়েছিলেন ওই ব্যক্তি।

Updated By: Jul 9, 2015, 08:45 AM IST

ওয়েব ডেস্ক: দম্পতিকে হেনস্থার ঘটনায় কাঠগড়ায় পুলিস। অভিযুক্ত এসআইয়ের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন বিচারক। চলতি মাসের দু-তারিখ স্ত্রী ও ছেলেকে নিয়ে দীঘা থেকে ফিরছিলেন বাগদা থানার হ্যালেঞ্চার এলাকার বাসিন্দা স্বপন ঘোষ । অসুস্থ বোধ করায় বাটার মোড়ের কাছে গাড়ি থামিয়ে গাড়িতেই  স্ত্রীর কোলে মাথা রেখে শুয়েছিলেন ওই ব্যক্তি।

অভিযোগ, কর্তব্যরত এস আই  শুধুমাত্র সন্দেহের বশে মারধর করে ওই দম্পতিকে থানায় নিয়ে যান। পরদিন বাড়ির লোকেরা স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে তাঁদের ছাড়িয়ে আনেন। এরপরই হেনস্থার অভিযোগে বনগাঁ আদালতে মামলা করেন ওই ব্যক্তি। সবশুনে এসডিপিও পদমর্যাদার এক অফিসারকে দিয়ে ঘটনার তদন্তের জন্য এসপিকে নির্দেশ দেন বিচারক। দ্রুত তদন্ত শেষ করে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

.