হাওড়া স্টেশনে ট্যাক্সিচালককে মারধরের অভিযোগ পুলিসের বিরুদ্ধে

  হাওড়া স্টেশন চত্বরে এক ট্যাক্সিচালককে  মারধরের অভিযোগ উঠল পুলিসের বিরুদ্ধে। জখম ওই ট্যাক্সিচালক আপাতত হাওড়া হাসপাতালে চিকিত্‍সাধীন। দোষী পুলিস অফিসারকে বরখাস্ত না করা হলে সোমবার হাওড়ায় ট্যাক্সি ধর্মঘটের হুমকি দিয়েছে এআইটিইউসির  ট্যাক্সিচালক সংগঠন।অভিযোগ, কাল  রাতে হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্সের সামনে যাত্রী তোলা নিয়ে বচসার জেরে ওই ট্যাক্সিচালককে মারধর করেন এক পুলিসকর্মী। গুরন সাউ নামে ওই ট্যাক্সিচালকের  মাথায় ও ঘাড়ে চোট লাগে।

Updated By: Nov 7, 2014, 03:10 PM IST
হাওড়া স্টেশনে ট্যাক্সিচালককে মারধরের অভিযোগ পুলিসের বিরুদ্ধে

হাওড়া:  হাওড়া স্টেশন চত্বরে এক ট্যাক্সিচালককে  মারধরের অভিযোগ উঠল পুলিসের বিরুদ্ধে। জখম ওই ট্যাক্সিচালক আপাতত হাওড়া হাসপাতালে চিকিত্‍সাধীন। দোষী পুলিস অফিসারকে বরখাস্ত না করা হলে সোমবার হাওড়ায় ট্যাক্সি ধর্মঘটের হুমকি দিয়েছে এআইটিইউসির  ট্যাক্সিচালক সংগঠন।অভিযোগ, কাল  রাতে হাওড়া স্টেশনের নিউ কমপ্লেক্সের সামনে যাত্রী তোলা নিয়ে বচসার জেরে ওই ট্যাক্সিচালককে মারধর করেন এক পুলিসকর্মী। গুরন সাউ নামে ওই ট্যাক্সিচালকের  মাথায় ও ঘাড়ে চোট লাগে।

 আজ তাঁকে হাসপাতালে দেখতে যান এআইটিইউসির নেতারা। অবিলম্বে দোষী পুলিস অফিসারের শাস্তি দাবি করেন তাঁরা।  পুলিসের অবশ্য বক্তব্য, প্রিপেড বুথ এড়িয়ে যাত্রী তোলার জন্যই ওই ট্যাক্সিচালককে আটক করা হয়। মারধর করা হয়নি।

 

.