ঘায়েল পুলিস এখনও কেষ্টার পাশে

পুলিসের ওপর বোমা মারার নিদান দিয়েছিলেন তিনি। বীরভূমে বোমায় ঘায়েল হওয়ার পরেও পুলিস কিন্তু সেই অনুব্রত মণ্ডলের পাশেই দাঁড়াল। জেলার দাপুটে তৃণমূল নেতার সুরে সুর মিলিয়ে হামলার জন্য বিজেপিকেই দায়ী করেছেন আইজি আইন-শৃঙ্খলা।

Updated By: Oct 25, 2014, 01:50 PM IST
ঘায়েল পুলিস এখনও কেষ্টার পাশে

পাড়ুই: পুলিসের ওপর বোমা মারার নিদান দিয়েছিলেন তিনি। বীরভূমে বোমায় ঘায়েল হওয়ার পরেও পুলিস কিন্তু সেই অনুব্রত মণ্ডলের পাশেই দাঁড়াল। জেলার দাপুটে তৃণমূল নেতার সুরে সুর মিলিয়ে হামলার জন্য বিজেপিকেই দায়ী করেছেন আইজি আইন-শৃঙ্খলা।

অস্ত্র উদ্ধার করতে গিয়ে বীরভূমের পারুইয়ে আক্রান্ত পুলিস। গুরুতর জখম ওসি প্রসেনজিত্‍ দত্ত। কারা মারল পুলিসকে? বীরভূম জেলা তৃণমূল সভাপতির দাবি, সদাই নামে এক বিজেপি নেতার নির্দেশেই পুলিসের ওপর হামলা হয়েছে।

এবার শুনে নেওয়া যাক, পাড়ুই কাণ্ডে আরেক অভিযুক্ত তৃণমূল নেতা শেখ মুস্তাফা কী বলছেন? পুলিস আক্রান্ত হওয়ার ঘটনায় তৃণমূলের দাপুটে নেতা বিজেপিকেই কাঠগড়ায় তুলেছেন। সেই একই সুর উঠে এসেছে পুলিস কর্তার বিবৃতিতে।  আইজি-আইনশৃঙ্খলা অনুজ শর্মা বিবৃতি দিয়ে জানিয়েছেন,

পুলিসের দাবি, সদাই নামে স্থানীয় এক বিজেপি নেতার নেতৃত্বে পুলিসকে লক্ষ্য করে বোমা, ইট ছোঁড়া হয়। এতে বোলপুরের সার্কেল ইন্সপেক্টর ও পাড়ুই থানার ওসি সহ পুলিসের ৪ জন জখম হয়েছেন। এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস। বিজেপি নেতা সদাই-এর খোঁজে তল্লাসি চলছে।

এর আগে পারুইয়ে সাগর ঘোষ হত্যা মামলায় একই ছবি দেখেছিল রাজ্যবাসী। সিটের প্রধান ডিজি জিমপি রেড্ডি কলকাতা হাই কোর্টে যে রিপোর্ট জমা দেন, তাতে প্রধান অভিযুক্ত অনুব্রত মণ্ডলের নামই ছিল না। পারুইয়ে পুলিস আক্রান্ত হওয়ার ঘটনাতেও একই ছায়া দেখছেন বিজেপির রাজ্য সভাপতি।

 

.