রাজ্যে ভোটপ্রচারে আসছেন খোদ প্রধানমন্ত্রী

গত লোকসভা ভোটের মোদী ঝড় এখন অনেকটাই ফিকে। একের পর এক ইস্যুতে কোণঠাসা বিজেপি। রাহুল সিনহার হাত থেকে নতুন রাজ্য সভাপতির দায়িত্বভার ইতিমধ্যেই নিয়েছেন আরএসএস ঘনিষ্ঠ দিলীপ ঘোষ। সংগঠনকে চাঙ্গা করারও মরিয়া চেষ্টা করছেন তিনি। তবে আসন্ন ভোটে কতটা কল্কে পাবে পদ্মশিবির, তা নিয়ে একটা সংশয় থাকছেই। আর সে কারণেই প্রচারে মরিয়া হয়ে ঝাঁপাতে চাইছে গেরুয়া শিবির।

Updated By: Mar 21, 2016, 06:56 PM IST
রাজ্যে ভোটপ্রচারে আসছেন খোদ প্রধানমন্ত্রী

ওয়েব ডেস্ক: গত লোকসভা ভোটের মোদী ঝড় এখন অনেকটাই ফিকে। একের পর এক ইস্যুতে কোণঠাসা বিজেপি। রাহুল সিনহার হাত থেকে নতুন রাজ্য সভাপতির দায়িত্বভার ইতিমধ্যেই নিয়েছেন আরএসএস ঘনিষ্ঠ দিলীপ ঘোষ। সংগঠনকে চাঙ্গা করারও মরিয়া চেষ্টা করছেন তিনি। তবে আসন্ন ভোটে কতটা কল্কে পাবে পদ্মশিবির, তা নিয়ে একটা সংশয় থাকছেই। আর সে কারণেই প্রচারে মরিয়া হয়ে ঝাঁপাতে চাইছে গেরুয়া শিবির।

রাজ্যে ভোটপ্রচারে আসছেন খোদ প্রধানমন্ত্রী। আসবেন বিজেপি সভাপতি অমিত শাহ, স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংও। ২৭ মার্চ রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নির্বাচনী কেন্দ্র খড়্গপুরে প্রচার শুরু মোদীর। এ ছাড়াও ৮ এপ্রিল আসানসোল, ১৪ এপ্রিল মাদারিহাট এবং শিলিগুড়ি, ১৭ এপ্রিল কৃষ্ণনগর এবং দেশপ্রিয় পার্ক, ২২ এপ্রিল বসিরহাট এবং বারাকপুর আর ২রা মে কোচবিহারে সভা করবেন নরেন্দ্র মোদী।

.