অনুব্রত মণ্ডলের খাস তালুকে লকেটের হানা

বীরভূম। গত কয়েকবছরের এই রাজ্যের উত্তপ্ত রাজনীতির কেন্দ্রবিন্দু। এমনই একটি জেলায় ময়ূরেশ্বর বিধানসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী হয়েছেন অভিনেত্রী লকেট চ্যাটার্জি। আপাতত আগামী দুমাস এক সহকর্মীর বাগানবাড়িই তাঁর আস্তানা।

Updated By: Mar 21, 2016, 05:50 PM IST
অনুব্রত মণ্ডলের খাস তালুকে লকেটের হানা

ওয়েব ডেস্ক: বীরভূম। গত কয়েকবছরের এই রাজ্যের উত্তপ্ত রাজনীতির কেন্দ্রবিন্দু। এমনই একটি জেলায় ময়ূরেশ্বর বিধানসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী হয়েছেন অভিনেত্রী লকেট চ্যাটার্জি। আপাতত আগামী দুমাস এক সহকর্মীর বাগানবাড়িই তাঁর আস্তানা।

ঘড়ির সঙ্গে তাল মিলিয়ে নিজেকে প্রস্তুত করেন তিনি। তৃণমূলের প্রাক্তন কর্মী এখন বিজেপির প্রার্থী। তাতে কী? তার কাছে বড় পরিচয় তিনি একজন মানুষ এবং একজন অভিনেত্রী।

এবার বেরোলেন তিনি। গাড়ি চলল ময়ুরেশ্বর বিধানসভা কেন্দ্রের অলিতে গলিতে। চিরকালের বাম দূর্গ ময়ূরেশ্বর বিধানসভা কেন্দ্র। তবু তিনি সাহস দেখিয়েছেন, এই কেন্দ্রের প্রার্থী হয়ে। গ্রামের পর গ্রাম ঘুরছেন লকেট। কোথাও প্রচারের ফাঁক রাখতে চান না। কখনও ফুল দিয়ে কখনও মিষ্টি দিয়ে গ্রামের মানুষরা বরণ করে নিয়েছেন প্রার্থীকে। এক গ্রাম থেকে আরেক গ্রাম। কখনও পায়ে হেঁটে কখনও টোটো চেড়ে নিজের অভিনেত্রী ইমেজের ছেড়ে মানুষের সঙ্গে মেশার আপ্রান চেষ্টা করেছেন।

তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের খাস তালুকে লকেট হানা দিয়েছেন। তিনি দেখিয়ে দিতে চান হুঙ্কারই শেষ কথা নয়, ভোট দিতে পারলে, মানুষের পাশে থাকলে যেকোনও শক্তিকেই তিনি পরাজিত করতে পারবেন, এটাই তাঁর চ্যালেঞ্জ। তাই খামতি রাখছেন না প্রচারে। দিনের অধিকাংশ সময়ই শুধু ছুটে বেড়াচ্ছেন অপরিচিত ময়ূরেশ্বরের অলিতে গলিতে, সঙ্গীদের নিয়ে।

.