পঞ্চায়েত ভোট: জেদ ছেড়ে মমতা নির্ধারিত সময়ের ভোটেই রাজি

শেষ পর্যন্ত পঞ্চায়েত নির্বাচন এগিয়ে আনার সিদ্ধান্ত থেকে সরে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ শিলিগুড়িতে সাংবাদিক বৈঠকে তিনি বলেন, নির্দিষ্ট সময়েই পঞ্চায়েত নির্বাচন হবে। কিন্তু কেন পঞ্চায়েত নির্বাচন এগিয়ে আনার অবস্থান থেকে সরে এলেন মুখ্যমন্ত্রী? তিনি বলেছেন বিরোধীরা মে মাসেই নির্বাচন চাইছে। তাই এই সিদ্ধান্ত।

Updated By: Jan 31, 2013, 08:10 PM IST

শেষপর্যন্ত পঞ্চায়েত নির্বাচন এগিয়ে আনার সিদ্ধান্ত থেকে সরে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ শিলিগুড়িতে সাংবাদিক বৈঠকে তিনি বলেন, নির্দিষ্ট সময়েই পঞ্চায়েত নির্বাচন হবে। কিন্তু কেন পঞ্চায়েত নির্বাচন এগিয়ে আনার অবস্থান থেকে সরে এলেন মুখ্যমন্ত্রী? তিনি বলেছেন বিরোধীরা মে মাসেই নির্বাচন চাইছে। তাই এই সিদ্ধান্ত। বিরোধীদের প্রশ্ন, সরকার কি পঞ্চায়েত নির্বাচন করতে প্রস্তুত?
পঞ্চায়েত নির্বাচন এগিয়ে আনা নিয়ে সরকার আর বিরোধী পক্ষের টানাপোড়েন রীতিমত প্রতিদিনের বাগযুদ্ধের পর্যায়ে চলে গিয়েছিল। বৃহস্পতিবার সেই যুদ্ধের ইতি টানলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘোষণা করলেন নির্বাচন এগিয়ে আসছে না। নির্বাচনে শীতকালীন সুবিধা নিয়ে মুখ্যমন্ত্রীকে তীব্র কটাক্ষ করেছেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। একইসঙ্গে মুখ্যমন্ত্রীকে বিরোধীদের পাল্টা প্রশ্ন, অপ্রস্তুতি কারণেই কি নির্দিষ্ট সময়ে পঞ্চায়েত নির্বাচনের সিদ্ধান্ত?

.