হুগলিতে ছাত্রের রহস্যমৃত্যুতে জড়িয়ে গেল এক তরুণীর নাম

হুগলিতে ছাত্রের রহস্যমৃত্যুতে জড়িয়ে গেল এক তরুণীর নাম।ওই তরুণীর বাড়ি দমদম ক্যান্টনমেন্টে। সায়রের থেকে বয়সে বড় সে। এক বন্ধুর কাছ থেকে তার নম্বর পায় সায়র। তারপর হোয়াটস অ্যাপে আলাপ। তেইশে ফেব্রুয়ারি সায়রকে ফোন করে উইশ করে ওই মেয়েটি। সায়র দমদম ক্যান্টনমেন্ট এলাকায় গিয়ে তার সঙ্গে দেখা করতে চায়। কিন্তু তরুণী নিষেধ করে। পুলিস জানতে পেরেছে, তরুণীর নিষেধ সত্ত্বেও সায়র সুরজিতকে সঙ্গে নিয়ে দমদম ক্যান্টনমেন্ট রওনা হয়। যদিও সুরজিত্‍ বালি স্টেশনেই নেমে যায়।

Updated By: Feb 27, 2017, 05:24 PM IST
 হুগলিতে ছাত্রের রহস্যমৃত্যুতে জড়িয়ে গেল এক তরুণীর নাম

ওয়েব ডেস্ক: হুগলিতে ছাত্রের রহস্যমৃত্যুতে জড়িয়ে গেল এক তরুণীর নাম।ওই তরুণীর বাড়ি দমদম ক্যান্টনমেন্টে। সায়রের থেকে বয়সে বড় সে। এক বন্ধুর কাছ থেকে তার নম্বর পায় সায়র। তারপর হোয়াটস অ্যাপে আলাপ। তেইশে ফেব্রুয়ারি সায়রকে ফোন করে উইশ করে ওই মেয়েটি। সায়র দমদম ক্যান্টনমেন্ট এলাকায় গিয়ে তার সঙ্গে দেখা করতে চায়। কিন্তু তরুণী নিষেধ করে। পুলিস জানতে পেরেছে, তরুণীর নিষেধ সত্ত্বেও সায়র সুরজিতকে সঙ্গে নিয়ে দমদম ক্যান্টনমেন্ট রওনা হয়। যদিও সুরজিত্‍ বালি স্টেশনেই নেমে যায়।

আরও পড়ুন দুর্ঘটনার জন্য পাঁচজন পরীক্ষার্থীর এবছর আর মাধ্যমিক পরীক্ষাই দেওয়া হল না

সায়র একাই দমদম ক্যান্টনমেন্টের একটি কম্পিউটার সেন্টারে যায়। সেখানে তার ৬ বন্ধু ছিল। তারা সায়রকে উইশ করে। তারপর সায়র চন্দননগরে ফিরে আসে। সেখানে বন্ধুদের সঙ্গে আইসক্রিম খাওয়ার পর বাড়ি ফেরার ট্রেন ধরে সে। সায়র যে ট্রেনে উঠেছিল তার চালককে জিজ্ঞাসাবাদ করবে পুলিস। দমদম ক্যান্টনমেন্টের সাইবার ক্যাফেতেও পৌছবেন তদন্তকারীরা।

আরও পড়ুন  বারাকপুরে পৃথক দুই পথ দুর্ঘটনায় মৃত্যু হল চারজনের

.