খড়গপুর IIT-তে ছাত্র আত্মহত্যার ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য!

মুহূর্তে স্বপ্ন ভঙ্গ। আত্মঘাতী IIT খড়গপুরের মেধাবী ছাত্র। পরিবারের দাবি, ক্যাম্পাসে র‍্যাগিংয়ের জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তাঁদের ছেলে। কর্তৃপক্ষ অবশ্য মানছে না র‍্যাগিংয়ের অভিযোগ।

Updated By: Mar 31, 2017, 09:26 PM IST
খড়গপুর IIT-তে  ছাত্র আত্মহত্যার ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য!

ওয়েব ডেস্ক : মুহূর্তে স্বপ্ন ভঙ্গ। আত্মঘাতী IIT খড়গপুরের মেধাবী ছাত্র। পরিবারের দাবি, ক্যাম্পাসে র‍্যাগিংয়ের জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তাঁদের ছেলে। কর্তৃপক্ষ অবশ্য মানছে না র‍্যাগিংয়ের অভিযোগ।

মেধাবী ছাত্র সানা সাইরাজ...দু'চোখে অনেক স্বপ্ন নিয়ে পড়তে এসেছিলেন খড়গপুর IIT-তে। তবে হঠাত্ শেষ সব স্বপ্ন। বৃহস্পতিবার IIT-র কাছে রেল লাইনের ধার থেকে উদ্ধার হয় সানা সাইরাজের দেহ। খড়গপুর IIT-তে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন সাইরাজ। শ্রীকাকুলামের টেককলিতে এই ছাত্রের বাড়ি।

আরও পড়ুন- ছাত্রের আত্মহত্যার পিছনে র‍্যাগিংয়ের অভিযোগ খড়্গপুর আইআইটিতে

আত্মহত্যার নেপথ্যে র‍্যাগিং?

ছাত্রের পরিবারের অভিযোগ, র‍্যাগিং সহ্য করতে না পেরেই আত্মঘাতী হয়েছেন তাদের ছেলে। সাইরাজের বাবার অভিযোগ, বেশ কয়েকবার তাঁকে র‍্যাগিংয়ের কথা জানায় ছেলে। IIT-র লালা লজপত রাই হলে থাকতেন সাইরাজ। বৃহস্পতিবার ফার্স্ট হাফে ক্লাসও করেন তিনি। চাপা স্বভাবের সানা সাইরাজ যে একাজ করতে পারেন, তা ভাবতেই পারছেন না তাঁর বন্ধুরা। IIT কর্তৃপক্ষ অবশ্য র‍্যাগিংয়ের অভিযোগে রীতিমতো বিস্মিত। তারা বলছেন এমন কথা সানা সাইরাজ কোনও দিন জানাননি তাঁদের।

.