কালীপুজোর জলসায় অশান্তি, মাথা ফাটল পুলিসের

কালীপুজোর জলসা ঘিরে ধুন্ধুমার মুর্শিদাবাদের ভরতপুরে। থানার সামনে জলসায় নাচাগানা। আর তা ঘিরেই পুলিস জনতা খণ্ডযুদ্ধ। জনতার ইটবৃষ্টিতে মাথা ফাটল ওসির। তারপরেই গ্রামে ব্যাপক ধরপাড়ক পুলিসের। 

Updated By: Nov 2, 2016, 08:57 PM IST
কালীপুজোর জলসায় অশান্তি, মাথা ফাটল পুলিসের

ব্যুরো:কালীপুজোর জলসা ঘিরে ধুন্ধুমার মুর্শিদাবাদের ভরতপুরে। থানার সামনে জলসায় নাচাগানা। আর তা ঘিরেই পুলিস জনতা খণ্ডযুদ্ধ। জনতার ইটবৃষ্টিতে মাথা ফাটল ওসির। তারপরেই গ্রামে ব্যাপক ধরপাড়ক পুলিসের। 

লোকেশন: ভরতপুর থানাপাড়া

থানাপাড়ার কালী পুজো, পুজোর উদ্যোক্তাদের মধ্যে থানার কর্তা ব্যক্তিরাও। এই পুজো উপলক্ষ্যেই  মঙ্গলবার রাতে থানা চত্বরে বসেছিল উদ্দাম নাচের জলসা। অভিযোগ নাচ চলার সময় বেশ কিছু যুবক মঞ্চে ওঠার চেষ্টা করে। তাদের বাধা দেন পুলিসকর্মীরা। আর এর পরেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করে জনতা। মাথা ফাটে স্থানীয় থানার ওসি স্বরূপ বিশ্বাসের। জখম হন বেশ কয়েকজন পুলিস কর্মী। কমপক্ষে ১৫জন গ্রামবাসীও জখম হন বলে অভিযোগ। 

এর পরেই গ্রামে ঢুকে ব্যপক ধরপাকড় শুরু করে পুলিস। দশ জন গ্রামবাসীকে গ্রেফতার করা হয়। গ্রামবাসীদের দাবি নির্দোষদেরও গ্রেফতার করেছে পুলিস। তবে প্রশ্ন উঠছে যে, পুজোয় জড়িত থানার কর্তাব্যক্তিরা, সেই পুজোর অনুষ্ঠানে কেনই বা এধরনের নাচাগানার ব্যবস্থা করা হল? কেনই বা অনুষ্ঠানে যথেষ্ট নিরাপত্তার ব্যবস্থা করা হয়নি?

.