কলাবাগান থেকে উদ্ধার ১০ বছরের শিশুর মুণ্ডুহীণ দেহ, নরবলির সন্দেহ পরিবারের

নরবলির অভিযোগ মুর্শিদাবাদে। বাড়ির কাছাকাছিই উদ্ধার চতুর্থ শ্রেণির ছাত্রের মুণ্ডহীন দেহ। গতকাল থেকে নিখোঁজ ছিল দশ বছরের সুভাষ। এখনও কাটা মুণ্ডের হদিশ করতে পারেনি পুলিস। সত্যিই নরবলি নাকি খুনের পিছনে রয়েছে অন্য কোনও মোটিভ? রহস্য চরমে। ধন্ধে পুলিসও।  

Updated By: Nov 15, 2015, 07:46 PM IST
কলাবাগান থেকে উদ্ধার ১০ বছরের শিশুর মুণ্ডুহীণ দেহ, নরবলির সন্দেহ পরিবারের

ওয়েব ডেস্ক: নরবলির অভিযোগ মুর্শিদাবাদে। বাড়ির কাছাকাছিই উদ্ধার চতুর্থ শ্রেণির ছাত্রের মুণ্ডহীন দেহ। গতকাল থেকে নিখোঁজ ছিল দশ বছরের সুভাষ। এখনও কাটা মুণ্ডের হদিশ করতে পারেনি পুলিস। সত্যিই নরবলি নাকি খুনের পিছনে রয়েছে অন্য কোনও মোটিভ? রহস্য চরমে। ধন্ধে পুলিসও।  

১০ বছরের সুভাষ মণ্ডল। মুর্শিদাবাদের নিচুতলার বাসিন্দা। পুজো পুজো করেই মেতে ছিল কয়েকদিন। রহস্যজনকভাবে শনিবার সকাল থেকে নিখোঁজ হয়ে যায় সে। রবিবার বাড়ির কাছেই কলাবাগান থেকে উদ্ধার হয় সুভাষের মুণ্ডহীন দেহ।

পরিবারের বক্তব্য,"মৃতদেহে আর কোথাও, কোনও আঘাতের চিহ্ন মেলেনি ধারালো অস্ত্রের কোপে আলাদা করে দেওয়া হয় মুণ্ড"। এর থেকেই তাঁদের সন্দেহ, নরবলির ঘটনা হতে পারে এটি।

ঘটনাস্থলে পুলিস কুকুর এনেও তদন্ত করে পুলিস। তবে এরপরও কোনও সূত্র মেলেনি। গ্রামে বেশকিছুটা দূরে রয়েছে একটি কালীমন্দির। সেখানেও খোঁজ চলে। তবে নরবলির স্বপক্ষে এখনও কোনও প্রমাণ হাতে আসেনি, দাবি পুলিসের। প্রশ্ন উঠছে, পারিবারিক শত্রুতা থেকেই কি এই নৃশংস খুন? একটি ১০ বছরের শিশুর ওপর কার এত রাগ? নাকি সত্যিই এটি নরবলির ঘটনা?

খুনের মোটিভ, আপাতত এই সূত্রের খোঁজে পুলিস। তাদের আশা, ওই সূত্র হাতে এলেই খুলে যাবে হত্যারহস্যের জট। 

.