মুর্শিদাবাদে ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রের দেহ উদ্ধার

এক ইঞ্জিনিয়ারিং ছাত্রের অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের জলঙ্গি থানার চোয়াপাড়া এলাকায়। শনিবার সকালে বাড়ির কাছে উদ্ধার হয় আনারুল বিশ্বাসের অগ্নিদগ্ধ দেহ। তিনি কল্যাণী ইঞ্জিনিয়ারিং কলেজের তৃতীয়বর্ষের ছাত্র।

Updated By: Apr 28, 2012, 06:42 PM IST

এক ইঞ্জিনিয়ারিং ছাত্রের অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের জলঙ্গি থানার চোয়াপাড়া এলাকায়। শনিবার সকালে বাড়ির কাছে উদ্ধার হয় আনারুল বিশ্বাসের অগ্নিদগ্ধ দেহ। তিনি কল্যাণী ইঞ্জিনিয়ারিং কলেজের তৃতীয়বর্ষের ছাত্র। সেমেস্টারের পর বাড়ি গিয়েছিলেন আনারুল। বাড়ির লোকজনের অভিয়োগ, খুন করে অগ্নিদগ্ধ দেহটি ফেলে গিয়েছে দুষ্কৃতীরা। আনারুল আত্মঘাতী হয়েছেন কিনা, তাও খতিয়ে দেখছে জলঙ্গি থানার পুলিস।
ছোটবেলা থেকেই মেধাবী ছাত্র হিসেবে পরিচিত ছিলেন আনারুল বিশ্বাস। আল আমিন মিশন থেকে পাশ করে আনারুল সুযোগ পান কল্যাণী সরকারি ইঞ্জিনিয়ারিং কলেজে। মেধাবী আনারুল আঁকতে ভালবাসতেন। ভালবাসতেন বেড়াতে। কলেজেও মিশুকে ছাত্র হিসেবে পরিচিত ছিলেন। কিন্তু, হঠাতই কিছু পরিবর্তন দেখা যাচ্ছিল আনারুলের মধ্যে। দ্বিতীয়বর্ষে আশানুরূপ ফলও হয়নি। প্রণয়ঘটিত বিষয় নিয়েও কয়েকদিন ধরে সমস্যায় ছিলেন বলে জানিয়েছেন সহপাঠীরা।
সেমেস্টার শেষে রেজাল্ট বেরোনোর পর কয়েকদিন আগে জলঙ্গির চোয়াপাড়ায় নিজের বাড়িতে ফিরেছিলেন আনারুল। আর শনিবার সকালে বাড়ির কাছ থেকেই উদ্ধার হল তার অগ্নিদগ্ধ মৃতদেহ।
প্রতিবেশী এবং পরিবারের লোকজনের আশঙ্কা অন্যত্র খুন করা হয়েছে আনারুলকে। তবে আত্মহত্যার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস।

.