মাত্র ৫০০ টাকার জন্য খুনের চেষ্টার অভিযোগ মালদায়

শান্তি নেই। নেই সামান্য নিরাপত্তা। মালদহের এখানে সেখানে, কখনও গুলি, কখনও বোমা, কখনও ভোজালির কোপ। ১২ ঘণ্টারও কম সময়ে মালদার দুই জায়গায় গুলিবিদ্ধ হলেন দুজন। ধারাল অস্ত্রের কোপ খেয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষছেন একজন।

Updated By: Jul 11, 2016, 05:12 PM IST
মাত্র ৫০০ টাকার জন্য খুনের চেষ্টার অভিযোগ মালদায়

ওয়েব ডেস্ক: শান্তি নেই। নেই সামান্য নিরাপত্তা। মালদহের এখানে সেখানে, কখনও গুলি, কখনও বোমা, কখনও ভোজালির কোপ। ১২ ঘণ্টারও কম সময়ে মালদার দুই জায়গায় গুলিবিদ্ধ হলেন দুজন। ধারাল অস্ত্রের কোপ খেয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা কষছেন একজন।

আরও পড়ুন রাস্তায় বাইককে পাশ দেওয়াকে কেন্দ্র করে দুই পাড়ার গণ্ডগোলে রণক্ষেত্র পাঁচলা

ইংরেজবাজারের মহেশমাটির একটি মাঠে রবিবার রাতে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন টিঙ্কু শেখ। সেই সময় তাঁকে লক্ষ করে গুলি চালানো হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় টিঙ্কুর এক বন্ধুকে আটক করেছে পুলিস। সকালে কালিয়াচকে গুলিবিদ্ধ হয়েছেন অন্য একজন। মাঠে যাচ্ছিলেন, সেইসময় গুলি লাগে। এলকার দখল নিয়ে দুই দুষ্কতী গোষ্ঠীর মধ্যে সকাল সকাল ঝামেলা লেগে যায়, চলছিল বোমা গুলি। গুলিবিদ্ধ হন ফেলু শেখ নামে এক যুবক। গুলিবিদ্ধ যুবককে মালদার একটি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে।

মাত্র ৫০০ টাকার জন্য খুনের চেষ্টার অভিযোগ উঠল পুরাতন মালদায়। অভিযোগ, টাকা চাইতে গেলে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয় অমিত দাস নামে এক কলেজ ছাত্রকে। দিনকয়েক আগে দেবীপুরের বাসিন্দা অসিত দাসের থেকে ৫০০ টাকা ধার নেয় এলাকারই বাসিন্দা দয়াল ঘোষ। গতরাতে সেই টাকা চাইতে যান অসিত দাসের ছেলে অমিত। অভিযোগ, টাকা ফেরত দেওয়া তো দূর অস্ত, উল্টে ধারালো অস্ত্র দিয়ে অমিতকে কোপায় দয়াল ঘোষ।

আরও পড়ুন হাতির দাপটে সারা সকাল তটস্থ মালবাজার

.