রিভলভার দেখিয়ে স্বামীর সামনেই স্ত্রীকে গণধর্ষণ

স্বামীকে রিভলভার দেখিয়ে আটকে রেখে তাঁর সামনেই স্ত্রীকে গণধর্ষণ করল দুষ্কৃতীরা। গতকাল রাতে চাঞ্চল্যকর এই ঘটনা  ঘটেছে হাওড়ার মৌড়িগ্রাম স্টেশনের কাছে। এক দুষ্কৃতী ধরা পড়লেও এখনও দুজন ফেরার।

Updated By: Feb 27, 2015, 10:38 PM IST
রিভলভার দেখিয়ে  স্বামীর সামনেই স্ত্রীকে গণধর্ষণ

ওয়েব ডেস্ক: স্বামীকে রিভলভার দেখিয়ে আটকে রেখে তাঁর সামনেই স্ত্রীকে গণধর্ষণ করল দুষ্কৃতীরা। গতকাল রাতে চাঞ্চল্যকর এই ঘটনা  ঘটেছে হাওড়ার মৌড়িগ্রাম স্টেশনের কাছে। এক দুষ্কৃতী ধরা পড়লেও এখনও দুজন ফেরার।

রাতটুকু স্টেশনেই কাটিয়ে সকালে ফেরার ট্রেন ধরার পরিকল্পনা করেছিলেন ওই দম্পতি। কিন্তু রাত বাড়তেই টিকিট পরীক্ষার নাম করে চড়াও হয় দুষ্কৃতীরা। তাদের কথামতো কাজ করতে আপত্তি করায় শুরু হয় মারধর।

একসময় তাঁকে টেনে নিয়ে যাওয়ারও চেষ্টা করে দুষ্কৃতীরা. দুষ্কৃতীরা ভয় দেখিয়ে ওই দম্পতিকে শেষপর্যন্ত স্টেশন লাগোয়া  জলার ধারে ঝোঁপে টেনে নিয়ে যায় ।

দুঃস্বপ্নের রাত কাটিয়ে স্ত্রীকে নিয়ে জিআরপি থানায় গিয়ে গোটা ঘটনা জানান তিনি। ঘটনায় জড়িত এক দুষ্কৃতী  তারা বাগকে এদিনই গ্রেফতার করেছে পুলিস।কিন্তু ঘটনা জানাজানির পর এলাকায় নিরাপত্তা নিয়ে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা।এই ঘটনার জেরে রাজ্যে মহিলাদের নিরাপত্তা আরও একবার প্রশ্নের মুখে। কাঠগড়ায় পুলিস।

 

.