সম্পতির লোভে মাকে খুনের অভিযোগ ছেলে-বৌমার বিরুদ্ধে

সম্পত্তির লোভে মাকে খুনের অভিযোগ উঠল, একমাত্র ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়া শহরের মিলনপল্লিতে। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে, মৃতার বাড়ি ঘিরে বিক্ষোভ দেখান এলাকাবাসীরা। যদিও মাকে খুনের অভিযোগ অস্বীকার করেছেন মৃতার ছেলে ও বৌমা।  

Updated By: Jun 4, 2015, 07:58 PM IST
সম্পতির লোভে মাকে খুনের অভিযোগ ছেলে-বৌমার বিরুদ্ধে

ব্যুরো: সম্পত্তির লোভে মাকে খুনের অভিযোগ উঠল, একমাত্র ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়া শহরের মিলনপল্লিতে। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে, মৃতার বাড়ি ঘিরে বিক্ষোভ দেখান এলাকাবাসীরা। যদিও মাকে খুনের অভিযোগ অস্বীকার করেছেন মৃতার ছেলে ও বৌমা।  

বাঁকুড়ার মিলনপল্লির বাসিন্দা মঞ্জুলা সরকারের স্বামী মারা যান গত বছর। অভিযোগ, তারপর থেকেই চাপ দেওয়া হচ্ছিল বৃদ্ধাকে। গ্রামের জমিজমা বিক্রি করে সেই টাকা তাঁদের হাতে তুলে দিতে হবে, দাবি ছিল ছেলে-পুত্রবধূর। বৃদ্ধার সামান্য পেনসনের টাকাটুকুও তাঁরা প্রতিমাসে কেড়ে নিতেন বলে অভিযোগ। দিনের পর দিন মারধর করা হত মঞ্জুলা সরকারকে। অভিযোগ পাড়াপড়শিদের।

বৃহস্পতিবার সকালে বাড়িতেই গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয় ওই বৃদ্ধার দেহ। এই খবর ছড়িয়ে পড়তেই, বাড়ি ঘিরে ফেলে এলাকার মানুষ। তাঁদের অভিযোগ, বৃদ্ধার ছেলে-পুত্রবধূই তাঁকে পরিকল্পনা করে খুন করেছেন। যদিও অভিযোগ মানতে নারাজ অভিযুক্তরা।

ঘটনার জেরে থমথমে গোটা এলাকা। এটি খুনের ঘটনা নাকি আত্মহত্যা, খতিয়ে দেখছে পুলিস।   

 

.