খুনে অভিযুক্ত মানস আর পুলিস সুপার ভারতী একমঞ্চে

ঝাড়গ্রামে একই মঞ্চে জেলা পুলিস সুপার ভারতী ঘোষ ও মানস ভুঁইয়া। সবংয়ে তৃণমূল কর্মী জয়দেব জানা খুনের মামলায় এখনও অভিযুক্ত মানস। আদালত তাঁর আগাম জামিনের আবেদন খারিজ করেছে। এই পরিস্থিতিতে কী  ভাবে তিনি পুলিস সুপারের সঙ্গে মঞ্চে রইলেন তা নিয়ে প্রশ্ন তুলছেন বিরোধীরা। যদিও এবিষয়ে মুখ খুলতে চান নি মানস ভুইঁয়া। 

Updated By: Nov 2, 2016, 09:10 PM IST
খুনে অভিযুক্ত মানস আর পুলিস সুপার ভারতী একমঞ্চে

ব্যুরো: ঝাড়গ্রামে একই মঞ্চে জেলা পুলিস সুপার ভারতী ঘোষ ও মানস ভুঁইয়া। সবংয়ে তৃণমূল কর্মী জয়দেব জানা খুনের মামলায় এখনও অভিযুক্ত মানস। আদালত তাঁর আগাম জামিনের আবেদন খারিজ করেছে। এই পরিস্থিতিতে কী  ভাবে তিনি পুলিস সুপারের সঙ্গে মঞ্চে রইলেন তা নিয়ে প্রশ্ন তুলছেন বিরোধীরা। যদিও এবিষয়ে মুখ খুলতে চান নি মানস ভুইঁয়া। 

ঝাড়গ্রামের মুখ্যমন্ত্রীর অনুষ্ঠান মঞ্চ। কিন্তু, ফোকাসে উঠে এল অন্য এক ছবি। মঞ্চে পশ্চিম মেদিনীপুরের পুলিস সুপার ভারতী ঘোষ। আর তাঁর পাশেই বহাল তবিয়তে বসে মানস ভুঁইয়া। পিছিয়ে যাওয়া যাক কয়েকটা মাস। সময়টা এপ্রিল-মে।বিধানসভা ভোটের দিন কয়েক আগে খুন হয়ে যান সবংয়ের তৃণমূল কর্মী জয়দেব জানা। খুনে নাম জড়ায় মানস ভুঁইয়ার। তাঁর বিরুদ্ধে রুজু হয় খুনের মামলা। সেই অভিযোগ পুরোটাই চক্রান্ত বলে উড়িয়ে দেন মানস ভুঁইয়া। আঙুল তোলেন ভারতী ঘোষের দিকে।

এরপর গঙ্গা দিয়ে বয়ে গেছে অনেক জল।  আদালতে খারিজ হয়ে গেছে মানস ভুঁইয়ার আগাম জামিনের আবেদন। সবংয়ে দীর্ঘদিন পা রাখতে পারেন নি মানস। তারপরই জার্সি বদল। ৪০ বছরের কংগ্রেসি কেরিয়ারে দাঁড়ি টানেন ঘাসফুলে সবংয়ের ভূমিপুত্র। যোগ দেন তৃণমূল কংগ্রেসে।আর বুধবারই সটান পুলিস সুপারের সঙ্গে একমঞ্চে। কথা না বললেও, দীর্ঘক্ষণ মানসের পাশেই ঘোরাফেরা করতে দেখা গেল ভারতী ঘোষকে।

বিরোধীদের তোপ

পুলিসের খাতায় নাম থাকা এক অভিযুক্ত কী করে পুলিস সুপারের সঙ্গে একমঞ্চে হাজির রইলেন প্রশ্ন তুলছেন বিরোধীরা। যদিও, বিরোধীদের প্রশ্নকে পাত্তা দিতে রাজি নন মানসবাবু। তবে মানস ভুঁইঞা এড়াতে চাইলেও, বিতর্ক কিন্ত থামছে না।

.