রাজ্যে ফের আক্রান্ত প্রতিবাদী!

রাজ্যে ফের আক্রান্ত প্রতিবাদী। এবার মালদহে। ইংরেজবাজারের অমৃতি গ্রামে মদ্যপানের প্রতিবাদ করে আক্রান্ত হলেন এক অবসরপ্রাপ্ত সেনাকর্মী। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কোপায় দুষ্কৃতীরা। পাড়া প্রতিবেশীরা জড়ো হতেই গুলি ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যায় তারা। এখনও কেউ গ্রেফতার হয়নি। তুঙ্গে উঠেছে রাজনৈতিক তরজা।

Updated By: Jun 5, 2016, 01:30 PM IST
রাজ্যে ফের আক্রান্ত প্রতিবাদী!

ওয়েব ডেস্ক : রাজ্যে ফের আক্রান্ত প্রতিবাদী। এবার মালদহে। ইংরেজবাজারের অমৃতি গ্রামে মদ্যপানের প্রতিবাদ করে আক্রান্ত হলেন এক অবসরপ্রাপ্ত সেনাকর্মী। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কোপায় দুষ্কৃতীরা। পাড়া প্রতিবেশীরা জড়ো হতেই গুলি ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যায় তারা। এখনও কেউ গ্রেফতার হয়নি। তুঙ্গে উঠেছে রাজনৈতিক তরজা।

ইংরেজবাজারের অমৃতি গ্রামের নতুনটোলা। ফাঁকা জায়গায় বেশ কয়েকদিন ধরে বসছিল মদের আসর। প্রতিবাদ করছিলেন গ্রামবাসীরা। তবে কোনও লাভই হয়নি তাতে। গতকাল রাতে এই এলাকা দিয়ে সাইকেলে করে যাওয়ার সময় অবসরপ্রাপ্ত সেনাকর্মী শেখ নাজির আলির নজরে আসে বিষয়টি। দুষ্কৃতীদের প্রকাশ্যে মদ্যপান করতে বাধা দেন তিনি। পরামর্শ দেন এলাকা ছেড়ে চলে যেতে। এরপরই নাজির আলিকে বেধড়ক মারধর শুরু করে দুষ্কৃতীরা। ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয় তাঁকে।

এদিকে, নাজির আলির চিত্‍কার শুনে পাড়া প্রতিবেশীরা জড়ো হয়ে যান সেখানে। তখনই গুলি ছুঁড়তে ছুঁড়তে পালিয়ে যায় দুষ্কৃতীরা বলে অভিযোগ। এই ঘটনার পর রাজনৈতিক তরজা তুঙ্গে উঠেছে। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ, দুষ্কৃতীরা কংগ্রেস আশ্রিত। যদিও এ ঘটনার সঙ্গে রাজনৈতিক যোগের অভিযোগ অস্বীকার করেছে কংগ্রেস।

.