গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ, তৃণমূল নেতার স্ত্রীকে অ্যাসিড আক্রমণ

দুষ্কৃতীদের ছোড়া অ্যাসিডে জখম হলেন এক মহিলা। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে টিটাগড় থানার শান্তিনগরে। তিনি তৃণমূল কংগ্রেস ব্লক সভাপতির স্ত্রী বলে জানা গেছে। পুলিশ ঘটনাটি নিয়ে তদন্তে নেমেছে। তবে, ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি।

Updated By: Jun 5, 2016, 09:38 AM IST
গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ, তৃণমূল নেতার স্ত্রীকে অ্যাসিড আক্রমণ

ওয়েব ডেক্স : দুষ্কৃতীদের ছোড়া অ্যাসিডে জখম হলেন এক মহিলা। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে টিটাগড় থানার শান্তিনগরে। তিনি তৃণমূল কংগ্রেস ব্লক সভাপতির স্ত্রী বলে জানা গেছে। পুলিশ ঘটনাটি নিয়ে তদন্তে নেমেছে। তবে, ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি।

জানা গেছে, গতকাল রাত সাড়ে ১০টা নাগাদ ঘটনাটি ঘটে। অভিযোগ, দীর্ঘদিন ধরেই ওই এলাকায় তৃণমূল কংগ্রেস নেতা নির্মল কর ও মিঠু চ্যাটার্জি গোষ্ঠীর মধ্যে বিবাদ চলছিল। গতকাল রাতে মিঠু চ্যাটার্জির অনুগামীরা ওই তৃণমূল কংগ্রেস নেতাকে ডাকতে আসেন বলে খবর। ওই সময় বাড়িতে ছিলেন না তিনি। অভিযোগ, সেই সময় ওই তৃণমূল কংগ্রেস নেতার স্ত্রী বাইরে এলে তাঁকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে মিঠু চ্যাটার্জির অনুগামীরা।

তাঁর চিক্তার শুনতে পেয়ে স্থানীয় বাসিন্দারাই জখম অবস্থায় ওই মহিলাকে বিএন বসু হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর চিকিত্‍সা চলছে। গোটা ঘটবায় তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ তুলে টিটাগড় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

.