মুখ্যমন্ত্রী হওয়ার পর প্রথম চুঁচুড়া সফরে এক গুচ্ছ প্রকল্প ঘোষণা মমতার

মুখ্যমন্ত্রী হওয়ার পর আজই প্রথম চুঁচুড়া সফরে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা থেকে লঞ্চে চুঁচুড়া পৌছন তিনি। সেখান থেকে হেঁটেই হুগলি জেলা পরিষদ ভবনে যান তিনি। এরপর যোগ দেন প্রশাসনিক বৈঠকে। বৈঠকে মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, পরিবহণ সচিবসহ হাজির ছিলেন রাজ্য প্রশাসনের শীর্ষকর্তারা। ছিলেন জেলাশাসক সহ জেলা প্রশাসনের কর্তারা। বৈঠকে যোগ দেন জেলার সাংসদ ও বিধায়কেরা।

Updated By: May 19, 2015, 10:00 PM IST

ওয়েব ডেস্ক: মুখ্যমন্ত্রী হওয়ার পর আজই প্রথম চুঁচুড়া সফরে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা থেকে লঞ্চে চুঁচুড়া পৌছন তিনি। সেখান থেকে হেঁটেই হুগলি জেলা পরিষদ ভবনে যান তিনি। এরপর যোগ দেন প্রশাসনিক বৈঠকে। বৈঠকে মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, পরিবহণ সচিবসহ হাজির ছিলেন রাজ্য প্রশাসনের শীর্ষকর্তারা। ছিলেন জেলাশাসক সহ জেলা প্রশাসনের কর্তারা। বৈঠকে যোগ দেন জেলার সাংসদ ও বিধায়কেরা।

বৈঠক শেষে হুগলি জেলার জন্য এক গুচ্ছ প্রকল্প ঘোষণা করেন তিনি। রাজ্য সরকার অধিগৃহীত শ্রীরামপুর স্পিনিং মিল বন্ধ দীর্ঘদিন ধরে। ৪০ কোটি টাকা বিনিয়োগ করে কারখানা ফের চালু করা হবে বলে ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। কাজ ফিরে পাবেন ৪১০ জন কর্মী।  ইচ্ছুক কর্মীদের দরকারে অন্য দফতরে নিয়ে নেওয়া হবে বলেও জানান তিনি। মুখ্যমন্ত্রী জানান, ব্যাঙ্কের শাখা না থাকায় ১০০ দিনের কাজের মজুরি ঠিক সময়ে দেওয়া যাচ্ছে না। কেন্দ্রীয় সরকারের কাছে জেলায় ব্যাঙ্কের আরও শাখা খোলার দাবি জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

.