মোদীর বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর নীরব থাকায় রাজনৈতিক মহলে দানা বাঁধছে জল্পনা

প্রধানমন্ত্রী সম্পর্কে কার্যত নীরব রইলেন মুখ্যমন্ত্রী। গতকাল খড়্গপুরের সভায় মমতাকে কড়া আক্রমণ করেন মোদী। আজ পুরুলিয়ার জয়পুরে টাকা না দেওয়ার অভিযোগে কেন্দ্রের সমালোচনায় সরব হন মুখ্যমন্ত্রী। কিন্তু, মোদীর বিরুদ্ধে তিনি মুখ না খোলায় রাজনৈতিক মহলে দানা বাঁধছে জল্পনা।    

Updated By: Mar 28, 2016, 09:25 PM IST
মোদীর বিরুদ্ধে মুখ্যমন্ত্রীর নীরব থাকায় রাজনৈতিক মহলে দানা বাঁধছে জল্পনা

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রী সম্পর্কে কার্যত নীরব রইলেন মুখ্যমন্ত্রী। গতকাল খড়্গপুরের সভায় মমতাকে কড়া আক্রমণ করেন মোদী। আজ পুরুলিয়ার জয়পুরে টাকা না দেওয়ার অভিযোগে কেন্দ্রের সমালোচনায় সরব হন মুখ্যমন্ত্রী। কিন্তু, মোদীর বিরুদ্ধে তিনি মুখ না খোলায় রাজনৈতিক মহলে দানা বাঁধছে জল্পনা।    

এ বার কী জবাব দেবেন মুখ্যমন্ত্রী? রবিবার সন্ধে থেকেই রাজনৈতিক মহলে তৈরি হয় কৌতুহল। সোমবার পুরুলিয়ার জয়পুরে মমতার সভা। অনেকেই মনে করেছিলেন এই সভাতেই আসবে জবাব। ইটের বদলে মোক্ষম পাটকেল। যদিও বাস্তবে দেখা গেল প্রধানমন্ত্রী সম্পর্কে একেবারেই নীরব রইলেন মুখ্যমন্ত্রী। কেন্দ্রের বিরুদ্ধে যা বললেন তা নেহাতই রুটিন সমালোচনা।

জয়পুরের সভার পর বিরোধীরা আবার মোদী-মমতা সখ্যের অভিযোগে সরব। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর মন্তব্য, সবটাই গট-আপ। রাজ্যে নিজের দল ধরে রাখতে মমতাকে লোক দেখানো আক্রমণ করছেন মোদী। নারদ-কাণ্ডের তদন্ত করছেন না। আর মমতাও চুপ করে আছেন। মোদীর বিরুদ্ধে কিছু বলছেন না। কারণ, মোদীর সাহায্য ছাড়া তাঁর গতি নেই।

.