বৈঠকে 'দিদি'-র কাছে ধমক খেলেন এই ৩ নেতা!

রাজারহাট-নিউটাউনে সিন্ডিকেট দৌরাত্ম্য নিয়ে দলের বিধায়ক-সাংসদদের কড়া ধমক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তর ২৪ পরগনা জেলার প্রশাসনিক বৈঠকের পর আজ কাকলি ঘোষ দস্তিদার, সুজিত বসু ও সব্যসাচী দত্তকে নিয়ে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। সেখানেই কড়া ধমক দেন এই ৩ নেতাকে। বলেন নেতাদের খেয়োখেয়িতেই দুর্ভোগ বাড়ছে সাধারণ মানুষের। জেলাজুড়ে বাড়ছে সিন্ডিকেটের দৌরাত্ম্য। এছাড়া জেলার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিসের ভূমিকা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন তিনি।

Updated By: Jul 1, 2016, 06:01 PM IST
 বৈঠকে 'দিদি'-র কাছে ধমক খেলেন এই ৩ নেতা!

ওয়েব ডেস্ক : রাজারহাট-নিউটাউনে সিন্ডিকেট দৌরাত্ম্য নিয়ে দলের বিধায়ক-সাংসদদের কড়া ধমক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তর ২৪ পরগনা জেলার প্রশাসনিক বৈঠকের পর আজ কাকলি ঘোষ দস্তিদার, সুজিত বসু ও সব্যসাচী দত্তকে নিয়ে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। সেখানেই কড়া ধমক দেন এই ৩ নেতাকে। বলেন নেতাদের খেয়োখেয়িতেই দুর্ভোগ বাড়ছে সাধারণ মানুষের। জেলাজুড়ে বাড়ছে সিন্ডিকেটের দৌরাত্ম্য। এছাড়া জেলার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিসের ভূমিকা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন তিনি।

আইন শৃঙ্খলা রক্ষায় জোর দিতে হবে জেলা প্রশাসনকে। নজরদারি বাড়াতে গুরুত্বপূর্ণ শপিং মল, মার্কেটিং সেন্টার, ট্রাফিক সিগন্যালগুলিতে লাগাতে হবে সিসিটিভি। আজ উত্তর ২৪ পরগনা জেলার আধিকারিকদের নিয়ে প্রশাসনিক বৈঠকের পর একথা বলেন মুখ্যমন্ত্রী।

.