পুরভোটের প্রচারে বামফ্রন্টের মিছিল দুর্গাপুরে

সন্ত্রাসকে উপেক্ষা করে দুর্গাপুরে একুশ নম্বর ওয়ার্ডে প্রচারে নামল বামফ্রন্ট। রবিবার সকালে প্রচার মিছিল করেন ২১ নম্বর ওয়ার্ডের বাম প্রার্থী বিপ্রেন্দু চক্রবর্তী। দুর্গাপুর পুরসভার অন্যান্য ওয়ার্ডের মতো এখানেও প্রচারে বাধা, প্রার্থীকে মারধর, হুমকিসহ একাধিক অভিযোগ রয়েছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

Updated By: May 27, 2012, 07:04 PM IST

সন্ত্রাসকে উপেক্ষা করে দুর্গাপুরে একুশ নম্বর ওয়ার্ডে প্রচারে নামল বামফ্রন্ট। রবিবার সকালে প্রচার মিছিল করেন ২১ নম্বর ওয়ার্ডের বাম প্রার্থী বিপ্রেন্দু চক্রবর্তী। দুর্গাপুর পুরসভার অন্যান্য ওয়ার্ডের মতো এখানেও প্রচারে বাধা, প্রার্থীকে মারধর, হুমকিসহ একাধিক অভিযোগ রয়েছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।
বামফ্রন্টের দাবি, শাসক দল তৃণমূল কংগ্রেসের সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই সাধারণ মানুষ রবিবার পথে নামেন। দুর্গাপুরের বেশির ভাগ ওয়ার্ডেই শাসক দল তৃণমূল কংগ্রেস সন্ত্রাস চালাচ্ছে বলে অভিযোগ বামফ্রন্টের। যার মধ্যে শুধু একুশ নম্বর ওয়ার্ডেই প্রচারে বাধা, প্রার্থীকে মারধর, হুমকিসহ একাধিক অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। যার জেরে এতদিন প্রচারের কাজই শুরু করতে পারেননি বিপ্রেন্দু চক্রবর্তী।
 
কিন্তু সকল প্রকার বাধাকে উপেক্ষা করে রবিবার এলাকায় মিছিল করে বামফ্রন্ট। সন্ত্রাসকে দূরে সরিয়ে উন্নয়নের বার্তাই জনসাধারণের কাছে পৌঁছে দিতে চান বামেদের এই গুরুত্বপূর্ণ প্রার্থী। প্রচার মিছিলকে ঘিরে যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে, সেকারণে পুলিস বাহিনী মোতায়েন করা হয়েছিল।
 

.