জোটের ছবি দেখা গেল নদিয়া, কোচবিহারে

বাম-কংগ্রেস জোট নিয়ে জল্পনা কল্পনা এখনও চলছে।  আনুষ্ঠানিক জোটের ঘোষণা হয়নি। কিন্তু তার আগেই জেলায় জেলায় শুরু হয়ে গেল অলিখিত বাম কংগ্রেস জোট।  রায়গঞ্জে এক যোগে পথে নামল সিপিএম এবং কংগ্রেসের মহিলা সংগঠন। এক সঙ্গে দেওয়াল লিখলেন দু'দলের মহিলা কর্মীরা। শুধু রায়গঞ্জেই নয়, রায়গঞ্জের মতোই জোটের ছবি দেখা গেল কোচবিহারেও।  উত্তরবঙ্গ  রাষ্ট্রীয় পরিবহণ নিগমে একসঙ্গে আন্দোলনে নামল সিটু, আইএনটিইউসি কর্মীরা।

Updated By: Mar 2, 2016, 09:03 PM IST
জোটের ছবি দেখা গেল নদিয়া, কোচবিহারে

ওয়েব ডেস্ক: বাম-কংগ্রেস জোট নিয়ে জল্পনা কল্পনা এখনও চলছে।  আনুষ্ঠানিক জোটের ঘোষণা হয়নি। কিন্তু তার আগেই জেলায় জেলায় শুরু হয়ে গেল অলিখিত বাম কংগ্রেস জোট।  রায়গঞ্জে এক যোগে পথে নামল সিপিএম এবং কংগ্রেসের মহিলা সংগঠন। এক সঙ্গে দেওয়াল লিখলেন দু'দলের মহিলা কর্মীরা। শুধু রায়গঞ্জেই নয়, রায়গঞ্জের মতোই জোটের ছবি দেখা গেল কোচবিহারেও।  উত্তরবঙ্গ  রাষ্ট্রীয় পরিবহণ নিগমে একসঙ্গে আন্দোলনে নামল সিটু, আইএনটিইউসি কর্মীরা।

জেলায় যখন এই ছবি তখন দুই দল এখনও জোট নিয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেনি। কে কটা আসনে লড়বে তা নিয়ে এখন আলোচনা চলছে। নিচু তলায় অবশ্য দু'দলের কর্মীরাই ঐক্যবদ্ধ হচ্ছেন যার জ্বলন্ত ছবি ধরা পড়ছে রায়গঞ্জে, কোচবিহারেও।

.