প্রতিবাদ করা যাবে না, মুখে রা কাড়লেই হামলা!

প্রতিবাদ করা যাবে না। মুখে রা কাড়লেই হামলা। মদ খেয়ে এলাকায় হুল্লোর করছিল কয়েকজন যুবক। বীরভূমের সিউড়িতে প্রতিবাদ করেন এক মহিলা।  তাঁকে দুষ্কৃতীরা এতটাই মারেন যে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। একই অবস্থা দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুরে। মদ্যপদের বিরুদ্ধে মুখ খোলায় মার খেয়েছেন বৃদ্ধা। দুষ্কৃতীদের মারে পা ভেঙেছে বৃদ্ধার ভাইয়ের। মদ্যপানের প্রতিবাদ করায় সিউড়ির কুকুডিহিতে একই পরিবারের তিন জনকে বেধড়ক পেটাল দুষ্কৃতীরা। কুকুডিহি গ্রামের বাসিন্দা সেখ সাফিউদ্দিনের বাড়ির সামনে মদ্যপ অবস্থায় হুল্লোর করছিল বেশ কয়েকজন।  ঘটনার প্রতিবাদ করায় সেখ সাফিউদ্দিন, তাঁর স্ত্রী হেনা বিবি ও ছেলে সেখ মহিমকে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা।

Updated By: Nov 21, 2016, 07:10 PM IST
প্রতিবাদ করা যাবে না, মুখে রা কাড়লেই হামলা!

ওয়েব ডেস্ক: প্রতিবাদ করা যাবে না। মুখে রা কাড়লেই হামলা। মদ খেয়ে এলাকায় হুল্লোর করছিল কয়েকজন যুবক। বীরভূমের সিউড়িতে প্রতিবাদ করেন এক মহিলা।  তাঁকে দুষ্কৃতীরা এতটাই মারেন যে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। একই অবস্থা দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুরে। মদ্যপদের বিরুদ্ধে মুখ খোলায় মার খেয়েছেন বৃদ্ধা। দুষ্কৃতীদের মারে পা ভেঙেছে বৃদ্ধার ভাইয়ের। মদ্যপানের প্রতিবাদ করায় সিউড়ির কুকুডিহিতে একই পরিবারের তিন জনকে বেধড়ক পেটাল দুষ্কৃতীরা। কুকুডিহি গ্রামের বাসিন্দা সেখ সাফিউদ্দিনের বাড়ির সামনে মদ্যপ অবস্থায় হুল্লোর করছিল বেশ কয়েকজন।  ঘটনার প্রতিবাদ করায় সেখ সাফিউদ্দিন, তাঁর স্ত্রী হেনা বিবি ও ছেলে সেখ মহিমকে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা।

আরও পড়ুন জলপাইগুড়ির মালবাজারের গ্রামবাসীদের কাছে টাকা পৌঁছলো কীভাবে জানুন!

সেখ সাফিউদ্দিন ও হেনা বিবি সিউড়ি সদর হাসপাতালে চিকিত্‍সাধীন। ছেলে সেখ মহিমকে প্রাথমিক চিকিত্‍সার পর ছেড়ে দেওয়া হয়েছে। মদ্যপদের তাণ্ডব থেকে রেহাই পেলেন না প্রতিবন্ধী বৃদ্ধাও। এ ঘটনা দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুরে।  রাতে পাড়ার মধ্যে পিকনিক চলছিল। হুল্লোর করতে নিষেধ করেছিলেন বিষ্ণুপুরের কাশীবাটির এই বৃদ্ধা।  মদ্যপ যুবকদের পছন্দ হয়নি সেকথা। পছন্দ যে হয়নি দু-চার থাপ্পর মেরে তা বুঝিয়ে দেয় মদ্যপরা। অভিযোগা শ্লীলতাহানিও করা হয়। বাধা দেন বৃদ্ধার ভাই। প্রতিবাদ করায় বৃদ্ধার ভাইকেও বাঁশ দিয়ে মেরে পা ভেঙে দেয় দুষ্কৃতীরা। এ বিষয়ে বিষ্ণুপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

আরও পড়ুন  ৫০০ এবং হাজার টাকার নোট বাতিলের পর কৃষকদের জন্য সুখবর

.