পুলিসকে হুমকি, EVM-এ উঁকিঝুঁকি, উদয়ন গুহর বিরুদ্ধে FIR

সকালে পুলিস-বাহিনীর সঙ্গে তর্কাতর্কি। বিকেলে তাঁর বিরুদ্ধে FIR নির্বাচন কমিশনের। ভোটের দিনটা এভাবেই কাটল দিনহাটার হেভিওয়েট তৃণমূল প্রার্থী উদয়ন গুহর।

Updated By: May 5, 2016, 09:23 PM IST
পুলিসকে হুমকি, EVM-এ উঁকিঝুঁকি, উদয়ন গুহর বিরুদ্ধে FIR

ওয়েব ডেস্ক: সকালে পুলিস-বাহিনীর সঙ্গে তর্কাতর্কি। বিকেলে তাঁর বিরুদ্ধে FIR নির্বাচন কমিশনের। ভোটের দিনটা এভাবেই কাটল দিনহাটার হেভিওয়েট তৃণমূল প্রার্থী উদয়ন গুহর।

রাজনৈতিক জার্সি বদলের পর প্রথম ভোট। দিনভর গড় আগলে থাকলেন উদয়ন গুহ। ভোট দিয়ে দিনটা শুরু করলেন দিনহাটার হেভিওয়েট প্রার্থী  উদয়ন গুহ।  তিনি কোন দলে সেটা কোনও ফ্যাক্টর নয়,  কনফিডেন্ট কমল পুত্র।

বেলা একটু গড়াতেই ঢুকে পড়লেন পার্টি অফিসে. বিরোধীদের সব অভিযোগ স্টেপ আউট করে ছক্কা মেরে তাঁর দাবি,লোকবল নেই তাই এজেন্ট দিতে পারেনি। 

সকালের কুল মেজাজ অবশ্য ধরে রাখতে পারলেন না দুপুরে। দিনহাটার সুকানুরকুঠিতে পুলিস ও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অতি সক্রিয়তার অভিযোগ তোলেন তৃণমূল কর্মীসমর্থকরা। খবর পেয়েই ঘটনাস্থলে পৌছে যান উদয়ন। কারও তোয়াক্কা না করে সপার্ষদ বুথের মধ্যে ঢুকে পড়েন তিনি। দীর্ঘক্ষণ চলে তর্কাতর্কি। যদিও পুলিসের দাবি, নিয়মমাফিকই কাজ করছিল বাহিনী। মানতে নারাজ উদয়নবাবু। পুলিসকে তাঁর পাল্টা চ্যালেঞ্জ তাঁর জায়গায় শুধু দিনহাটা মডেলই চলবে। 

দিনের শেষটা অবশ্য ভালো কাটল না। পুলিসকে হুমকি ও  EVM -এ উঁকিঝুঁকি দেওয়ার অভিযোগে দিনহাটার তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে FIR করল নির্বাচন কমিশন। 

.