বাস থেকে নামিয়ে শিক্ষিকাকে প্রহার

টাকা ছিনতাইয়ের অভিযোগে এক শিক্ষিকাকে বাস থেকে নামিয়ে নৃশংসভাবে মারধর করা হল পূর্ব মেদিনীপুরের নন্দকুমার এলাকায়। তাঁর শ্লীলতাহানিরও অভিযোগ উঠেছে। আইসিডিএস কর্মী ওই শিক্ষিকা সুতাহাটা থানার হোড়খালি গ্রামের বাসিন্দা।

Updated By: May 3, 2012, 08:07 PM IST

টাকা ছিনতাইয়ের অভিযোগে এক শিক্ষিকাকে বাস থেকে নামিয়ে নৃশংসভাবে মারধর করা হল পূর্ব মেদিনীপুরের নন্দকুমার এলাকায়। তাঁর শ্লীলতাহানিরও অভিযোগ উঠেছে। আইসিডিএস কর্মী  ওই শিক্ষিকা সুতাহাটা থানার হোড়খালি গ্রামের বাসিন্দা। নন্দকুমারে এক অসুস্থ আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন তিনি। বাসে ওই শিক্ষিকা যে মহিলার পাশে বসেছিলেন, তাঁর টাকা ছিনতাই হয়ে যায় বলে অভিযোগ।
এই ঘটনায় শিক্ষিকার ওপর দায় চাপিয়ে তাঁকে জোর করে ট্যাঙরাখালি বাসস্ট্যান্ডে নামিয়ে দেয় বাসের যাত্রীরা। এরপরই গ্রামবাসীরা একত্রিত হয়ে ওই শিক্ষিকাকে ব্যাপক মারধর শুরু করে বলে অভিযোগ। পুলিস ঘটনাস্থলে এলেও তারা মারধর থামানোর চেষ্টা না করে, উল্টে তাতে উস্কানি দেয় বলেও অভিযোগ উঠেছে। খবর পেয়ে আক্রান্ত মহিলার ছেলে ঘটনাস্থলে পৌঁছন। তাঁর অভিযোগ, তাঁকেও গ্রামবাসীদের হাতে হেনস্থার শিকার হতে হয়। গুরুতর আহত অবস্থায় ওই মহিলাকে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।   

.