স্ত্রীর প্রেমিকের গুলিতে আহত স্বামী

ত্রিকোণ প্রেমের জেরে গুলিবিদ্ধ হলেন এক যুবক। এঘটনা ঘটেছে হলদিয়ার সুতাহাটার শালুখালি গ্রামে। গুলিবিদ্ধ অবস্থায় নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি সওকত শেখ। তাঁর স্ত্রী সনিয়া বিবিকে আটক করেছে পুলিস। দক্ষিণ ২৪ পরগনার উস্তির বাসিন্দা সওকত ভালবেসে বিয়ে করেছিলেন সনিয়াকে। কিন্তু হলদিয়ার শালুখালি গ্রামের যুবক জিয়াউলের সঙ্গে সনিয়ার ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে।

Updated By: Apr 1, 2012, 03:17 PM IST

ত্রিকোণ প্রেমের জেরে গুলিবিদ্ধ হলেন এক যুবক। এঘটনা ঘটেছে হলদিয়ার সুতাহাটার শালুখালি গ্রামে। গুলিবিদ্ধ অবস্থায় নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি সওকত শেখ। তাঁর স্ত্রী সনিয়া বিবিকে আটক করেছে পুলিস। দক্ষিণ ২৪ পরগনার উস্তির বাসিন্দা সওকত ভালবেসে বিয়ে করেছিলেন সনিয়াকে। কিন্তু হলদিয়ার শালুখালি গ্রামের যুবক জিয়াউলের সঙ্গে সনিয়ার ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে।
অভিযোগ, জিয়াউল সনিয়াকে নিয়ে হলদিয়া চলে যান। শওকতের অভিযোগ, সনিয়া অসুবিধায় আছে জানিয়ে তাঁকে টাকা নিয়ে যাওয়ার জন্য ফোন করেন। স্ত্রীর ফোন পেয়ে হলদিয়া যান শওকত। সেখানেই জিয়াউল তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। সুতাহাটা থানার পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।

.