রাস্তায় খেলা করছে দুই দাঁতাল, রাজ্য স়ডকে বন্ধ যান চলাচল

রাস্তাজুড়ে দাঁতালের তাণ্ডব। দীর্ঘক্ষণ বন্ধ যান চলাচল। এলাকায় ছড়িয়েছে আতঙ্ক। কখনও রাস্তার ধারের খড়কুটো কুড়িয়ে খাচ্ছে, কখনও বা দুজনে মিলে খেলা করছে। কখনও ছোটাছুটি শুরু করে দিচ্ছে। আতঙ্কে বেশ কিছুটা তফাতে রাস্তার দুপাশে দাঁড়িয়ে পড়ছে সার দিয়ে লরি ও ছোট গাড়ি। রাস্তা থেকে সরানোর চেষ্টা করলেও নড়ল না হাতি দুটি। শালতোড়া গঙ্গাজলঘাঁটি রাজ্য স়ডক এভাবেই অবরোধ করে রাখল দুই দাঁতাল। অবশেষে নিজেরাই ঢুকে পড়ল দেউলির জঙ্গলে। 

Updated By: Jul 8, 2015, 01:07 PM IST
রাস্তায় খেলা করছে দুই দাঁতাল, রাজ্য স়ডকে বন্ধ যান চলাচল

ওয়েব ডেস্ক: রাস্তাজুড়ে দাঁতালের তাণ্ডব। দীর্ঘক্ষণ বন্ধ যান চলাচল। এলাকায় ছড়িয়েছে আতঙ্ক। কখনও রাস্তার ধারের খড়কুটো কুড়িয়ে খাচ্ছে, কখনও বা দুজনে মিলে খেলা করছে। কখনও ছোটাছুটি শুরু করে দিচ্ছে। আতঙ্কে বেশ কিছুটা তফাতে রাস্তার দুপাশে দাঁড়িয়ে পড়ছে সার দিয়ে লরি ও ছোট গাড়ি। রাস্তা থেকে সরানোর চেষ্টা করলেও নড়ল না হাতি দুটি। শালতোড়া গঙ্গাজলঘাঁটি রাজ্য স়ডক এভাবেই অবরোধ করে রাখল দুই দাঁতাল। অবশেষে নিজেরাই ঢুকে পড়ল দেউলির জঙ্গলে। 

বেশ কয়েকদিন ধরেই দেউলি, ডুমরা, গোপীনাথপুর, নন্দনপুর সহ বিভিন্ন গ্রামে দাপিয়ে বেড়াচ্ছে সাতটি দাঁতাল। কখনও রাস্তা আটকাচ্ছে, কখনও ফসলের ক্ষেতে নেমে সাবাড় করছে ফসল। ঘুম ছুটেছে এলাকার মানুষের। রাতভর গ্রামে গ্রামে পাহারা দিচ্ছেন গ্রামবাসীরা।

.