এন্টালিতে প্রচার সারলেন ডান ও বাম প্রার্থীরা

সামনেই ভোট। প্রচারে ব্যস্ত ডান ও বাম দলের প্রার্থীরা। এন্টালি বিধানসভা কেন্দ্রে প্রচার চালাল শাসক ও বিরোধীরা। ৫৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় রোড শো করলেন তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহা। হুড খোলা জিপে চড়ে দলীয় কর্মীদের নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরে প্রচার করেন তিনি।

Updated By: Mar 18, 2016, 08:53 PM IST
এন্টালিতে প্রচার সারলেন ডান ও বাম প্রার্থীরা

ওয়েব ডেস্ক: সামনেই ভোট। প্রচারে ব্যস্ত ডান ও বাম দলের প্রার্থীরা। এন্টালি বিধানসভা কেন্দ্রে প্রচার চালাল শাসক ও বিরোধীরা। ৫৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় রোড শো করলেন তৃণমূল প্রার্থী স্বর্ণকমল সাহা। হুড খোলা জিপে চড়ে দলীয় কর্মীদের নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরে প্রচার করেন তিনি। তাঁর অভিযোগ, রাজনীতির ময়দান জমি হারাচ্ছে দেখে বিরোধীরা তৃণমূলের বিরুদ্ধে কুত্‍সা রটাচ্ছে, অপপ্রচার করছে। মানুষের বিপুল সমর্থনে তিনি ফের জয়ী হবেন বলে আশা প্রকাশ করেন স্বর্ণকমল সাহা।

অন্যদিকে, দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে আজ পায়ে হেঁটে প্রচার করলেন এন্টালি বিধানসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী দেবেশ দাস। জনসংযোগ বাড়াতে আনন্দপালিত রোড সংলগ্ন ছাতুবাবুর গলিতে বাড়ি বাড়ি গিয়ে কথা বলেন বাসিন্দাদের সঙ্গে। মন দিয়ে শোনেন তাঁদের সমস্যার কথা। এন্টালি এলাকায় সমাজবিরোধীদের দৌরাত্ম্যের নিন্দা করেন দেবেশ দাস। ক্ষমতায়  এলে এলাকা থেকে সমাজবিরোধী কার্যকলাপ বন্ধ করতে হবে বলে মানুষের সমর্থন চান সিপিএম প্রার্থী।

.