বাগনানের হোটেলে চিকিত্সকের রহস্য মৃত্যু

বাগনানের হোটেল থেকে উদ্ধার হল এক চিকিত্সকের দেহ। মৃত পার্থসারথি গুহ বেহালার পর্ণশ্রীর বাসিন্দা। সোমবার দুপুরে ওই হোটেলে ঘর ভাড়া নেন তিনি। ঘরেই দুপুর ও রাতের খাবার দেওয়া হয় তাঁকে। মঙ্গলবার সকালে ঘরে ফোন করে কোনও উত্তর না পেয়ে পুলিসে খবর দেন হোটেল কর্মীরা। পরে পুলিস এসে দরজা ভেঙে দেহ উদ্ধার করে।

Updated By: Jul 1, 2015, 12:25 PM IST
বাগনানের হোটেলে চিকিত্সকের রহস্য মৃত্যু

ওয়েব ডেস্ক: বাগনানের হোটেল থেকে উদ্ধার হল এক চিকিত্সকের দেহ। মৃত পার্থসারথি গুহ বেহালার পর্ণশ্রীর বাসিন্দা। সোমবার দুপুরে ওই হোটেলে ঘর ভাড়া নেন তিনি। ঘরেই দুপুর ও রাতের খাবার দেওয়া হয় তাঁকে। মঙ্গলবার সকালে ঘরে ফোন করে কোনও উত্তর না পেয়ে পুলিসে খবর দেন হোটেল কর্মীরা। পরে পুলিস এসে দরজা ভেঙে দেহ উদ্ধার করে।

সোমবার দুপুরে বাগনান থানার ওড়ফুলি এলাকার এই হোটেলেই ঘর ভাড়া নেন বেহালার বাসিন্দা পেশায় চিকিত্সক পার্থসারথি গুহ। নিয়ম মেনে পরিচয়পত্র দেখেই তাঁকে ৩০৩ নম্বর ঘরটি ভাড়া দেওয়া হয় বলে জানান হোটেল কর্তৃপক্ষ। দুপুরে ও রাতের খাবার ঘরেই দেওয়া হয় তাঁকে। একদিনের জন্য ঘর ভাড়া নিয়েছিলেন। মঙ্গলবার সকালে তাঁর ঘরে ফোন করে কোনও উত্তর না মেলায় পুলিসে খবর দেন হোটেল কর্মীরা। পুলিস এসে দরজা ভেঙে উদ্ধার করে ওই চিকিত্সকের দেহ। মৃতদেহের দুই হাতে লাগানো ছিল সিরিঞ্জ।

ওই চিকিত্‍সক দক্ষিণ চব্বিশ পরগনার খামালি এলাকার একটি স্বাস্থ্যকেন্দ্রের সঙ্গে যুক্ত ছিলেন। মঙ্গলবারই  চিকিত্সকের মৃত্যু সংবাদ পৌছয় বেহালার বাড়িতে। 

চিকিত্সকের অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধছে। হোটেলঘর থেকে লেবেল খোলা অবস্থায় কয়েকটি ওষুধের শিশি মিলেছে। হোটেলের অ্যসট্রেতেও মিলেছে প্রচুর সিগারেটের টুকরো। পুলিসের প্রাথমিক অনুমান, অতিরিক্ত মাদক সেবনের ফলেই মৃত্যু হয়েছে ওই চিকিত্সকের। ঘরে প্রচুর সিগারেটের টুকরো মেলায় কোনও কারণে তিনি খুব চিন্তিত ছিলেন এমন সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস।

 

.