হাওড়ার বাসিন্দা এক সেনাকর্মী ৬ মাস ধরে নিখোঁজ , হেলদোল নেই সেনাবাহিনীর

প্রায় ছমাস নিখোঁজ সেনাকর্মী। পরিবারের অভিযোগ, কোনও হেলদোল নেই সেনাবাহিনীর। হাওড়ার রামেশ্বর মালিয়া লেনের বাসিন্দা অশোককুমার পাণ্ডে ২০০৪ সালে সেনাবাহিনীতে যোগ দেন। চাকরিসূত্রে পাঞ্জাবের পাঠানকোটে থাকতেন তিনি। গত বছরের ডিসেম্বরে কয়েকদিনের ছুটিতে বাড়ি এসেছিলেন। ২৯ ডিসেম্বর, ২০১৪ হিমগিরি এক্সপ্রেসে পাঠানকোটের উদ্দেশে রওনা দেন তিনি। ৩০ ডিসেম্বর বাড়ির সঙ্গে তাঁর শেষ কথা হয়। এরপরে তাঁর সঙ্গে আর যোগাযোগ করা সম্ভব হয়নি। পরিবারের সদস্যরা খোঁজখবর করেন। কিন্তু কোনও খবর পাওয়া যায়নি। 

Updated By: Jul 1, 2015, 11:29 AM IST
হাওড়ার বাসিন্দা এক সেনাকর্মী ৬ মাস ধরে নিখোঁজ , হেলদোল নেই সেনাবাহিনীর

ওয়েব ডেস্ক: প্রায় ছমাস নিখোঁজ সেনাকর্মী। পরিবারের অভিযোগ, কোনও হেলদোল নেই সেনাবাহিনীর। হাওড়ার রামেশ্বর মালিয়া লেনের বাসিন্দা অশোককুমার পাণ্ডে ২০০৪ সালে সেনাবাহিনীতে যোগ দেন। চাকরিসূত্রে পাঞ্জাবের পাঠানকোটে থাকতেন তিনি। গত বছরের ডিসেম্বরে কয়েকদিনের ছুটিতে বাড়ি এসেছিলেন। ২৯ ডিসেম্বর, ২০১৪ হিমগিরি এক্সপ্রেসে পাঠানকোটের উদ্দেশে রওনা দেন তিনি। ৩০ ডিসেম্বর বাড়ির সঙ্গে তাঁর শেষ কথা হয়। এরপরে তাঁর সঙ্গে আর যোগাযোগ করা সম্ভব হয়নি। পরিবারের সদস্যরা খোঁজখবর করেন। কিন্তু কোনও খবর পাওয়া যায়নি। 

চলতি বছরের মার্চে পাঠানকোট থেকে একটি চিঠি আসে। সেনাবাহিনীর তরফে চিঠিতে জানানো হয়, অশোক কাজে যোগ দেননি। তাঁর বাড়ি থেকে পাল্টা চিঠি দিয়ে জানানো হয় ২৯ ডিসেম্বর তাঁর রওনা হওয়ার কথা। এরপর চিঠিচাপাটি চলতে থাকে। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি বলে অভিযোগ পরিবারের। সেনাবাহিনীর চূড়ান্ত গাফিলতির অভিযোগ করছে পরিবার।

.