মুখ্যমন্ত্রীকে তৃণমূল নেতার উপহার 'ডালের বড়া'

নারায়ণগড়ে জিতলে বেলদার ডালের বড়া খেতে আসবেন। নির্বাচনী সভায় নিজের ইচ্ছের কথা জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ইচ্ছে পূরণ হয়েছে। আর তাই আজ নারায়ণগড়ে মুখ্যমন্ত্রীর সভায় ডালের বড়াই ছিল সুপার হিট।

Updated By: Jun 13, 2016, 11:20 PM IST
মুখ্যমন্ত্রীকে তৃণমূল নেতার উপহার 'ডালের বড়া'

ওয়েব ডেস্ক: নারায়ণগড়ে জিতলে বেলদার ডালের বড়া খেতে আসবেন। নির্বাচনী সভায় নিজের ইচ্ছের কথা জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ইচ্ছে পূরণ হয়েছে। আর তাই আজ নারায়ণগড়ে মুখ্যমন্ত্রীর সভায় ডালের বড়াই ছিল সুপার হিট।

দেবনাথ কর। বাড়ি বেলদার সুভাষপল্লি। পাড়ায় মঙ্গলা নামেই পরিচিত। ডালের বড়া বিক্রি করে পেট চালান। দু-হাজার আটে প্রথম মঙ্গলার ডালের বড়া খান মমতা বন্দ্যোপাধ্যায়। আট বছর পরও জিভে লেগে সেই স্বাদ।

নারায়ণগড়ে পরাজিত সূর্যকান্ত মিশ্র। ইচ্ছে পূরণ হয়েছে। আর তাই কথা দিয়ে কথা রাখলেন মমতা। জয়ের পর নারায়ণগড়েই প্রথম সভা করলেন তিনি। দলনেত্রীকে কাছে পেয়ে তাঁর দ্বিতীয় ইচ্ছেটাও পূরণ করলেন স্থানীয় তৃণমূল নেতা-কর্মীরা। সোমবার নারায়ণগড়ে মুখ্যমন্ত্রীর সভাস্থলের কাছে দোকানও দেন মঙ্গলা কর। মঙ্গলার হাতে তৈরি ডাল বড়াই মমতার কাছে পৌছে দেন নেতারা।

এদিন পশ্চিম মেদিনীপুরের জন্য একগুচ্ছ প্রকল্প ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।তার অনেকটাই আবার নারায়ণগড়ের জন্য বরাদ্দ। তবে সেসব ছাপিয়ে
সুপার হিট ডালের বড়া। তৃণমূল কর্মীরা তো বলছিলেনই, বিরোধী দলনেতা প্রাক্তন বিধায়ক হয়ে যাওয়ায় আজ বড়ার স্বাদই অন্যরকম।

.